kalerkantho


চার ওপেনার তিন পেসার নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ!

কালের কণ্ঠ অনলাইন   

৯ ডিসেম্বর, ২০১৮ ১২:৫৬



চার ওপেনার তিন পেসার নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ!

উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে মধুর যন্ত্রণায় পড়েছিল বাংলাদেশ। এতদিন তামিম ইকবালের যোগ্য সঙ্গী খুঁজে পাওয়া যাচ্ছিল না; কিন্তু সম্প্রতি তিনজন দাঁড়িয়ে গেলেন ওপেনিংয়ের লড়াইয়ে! সেই লড়াইয়ে জিতে তামিমের সঙ্গী হয়েছেন লিটন দাস। কিন্তু একাদশে আছেন বাকী সৌম্য এবং ইমরুলও!

হ্যাঁ বেশ আশ্চর্যজনকই বটে! ইনিংস শুরু করবেন তামিম-লিটন। তিন নম্বরে নামবেন ইমরুল কায়েস। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো, বিধ্বংসী সৌম্য সরকারের জায়গা হয়েছে চারে! এই পজিশনে কখনই ব্যাটিং করেননি এই তরুণ তারকা। ওপেনার হিসেবে পরিচিত সৌম্য এর আগে ৭ নম্বরে ব্যাটিং করে ভালো করেছেন।

চার ওপেনারের পাশাপাশি দলে আছেন তিন পেসার। অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে সঙ্গ দেবেন মুস্তাফিজুর রহমান এবং রুবেল হোসেন। ঘূর্ণি আক্রমণে সাকিব আল হাসানের সঙ্গী মেহেদী হাসান মিরাজ। সর্বশেষ ওয়ানডে একাদশ থেকে বাদ পড়েছেন পাঁচজন। তারা হলেন মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ সাইফ উদ্দিন, আবু হায়দার রনি এবং আরিফুল হক।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ফিল্ডিংয়ে পেয়েছে বাংলাদেশ। দুপুর ১টায় শুরু হবে খেলা।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, লিটন কুমার দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটকিপার), সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।



মন্তব্য