kalerkantho


প্রথম ওয়ানডেতে টাইগারদের সম্ভাব্য একাদশ

কালের কণ্ঠ অনলাইন   

৯ ডিসেম্বর, ২০১৮ ১১:৪৬



প্রথম ওয়ানডেতে টাইগারদের সম্ভাব্য একাদশ

ফাইল ছবি

আজ রবিবার থেকে সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগারদের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে। টেস্ট সিরিজে ক্যারিবীয়দের নাস্তানবুদ করার পর তিন ম্যাচের এই সিরিজটি যেকোনো মূল্যে জিততে চাইছে টাইগাররা। 

এদিকে এই সিরিজ জয় দিয়ে রাঙাতে চাইবেন দেশের মাটিতে নিজের সম্ভাব্য শেষ সিরিজে নামা মাশরাফিও। ধরে নেওয়া হচ্ছে, ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের আগে দেশের মাটিতে আর কোনো ওয়ানডে সিরিজ না থাকায় আপনালয়ে এটাই মাশরাফির শেষ সিরিজ।

অপরদিকে প্রস্তুতি ম্যাচ দিয়ে ক্রিকেটে ফিরছেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। দারুণ এক সেঞ্চুরিও করেছেন তিনি। তামিমের সঙ্গে প্রস্তুতি ম্যাচে শতকের দেখা পেয়েছেন আরেক ওপেনার সৌম্য সরকারও। ফর্মের ধারায় আছেন লিটন দাস, ইমরুল কায়েসও।

এদিকে বোলারদের মধ্যে সাকিব ও মিরাজের ঘূর্ণিতে টেস্ট সিরিজে দাঁড়াতেই পারেনি ক্যারিবীয় বোলাররা। তাই দলে এতগুলো ইনফর্মার বোলার ও ব্যাটসম্যান থাকতে একাদশে কাকে বসিয়ে কাকে রাখা হবে তা নিয়ে চিন্তা করছে টিম ম্যানেজম্যান্ট।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ
তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন দাস, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আজ দুপুর ১টায় সিরিজের প্রথম ওয়ানডে শুরু হবে। এর পর একই ভেন্যুতে দ্বিতীয় ওয়ানডে হবে ১১ ডিসেম্বর। আর ১৪ ডিসেম্বর সিলেটে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে হবে। তিনটি টি-টোয়েন্টি ম্যাচ হবে যথাক্রমে ১৭, ২০ ও ২২ ডিসেম্বর।



মন্তব্য