kalerkantho



মেসির হতাশা নিবৃত্তির অপেক্ষায় আর্জেন্টিনা

কালের কণ্ঠ অনলাইন   

১৪ নভেম্বর, ২০১৮ ১১:৫৮



মেসির হতাশা নিবৃত্তির অপেক্ষায় আর্জেন্টিনা

বার্সেলোনার জার্সিতে নিয়মিত খেলে গেলেও নিজের জাতীয় দলের সঙ্গে কোনো যোগাযোগ নেই আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির। তবে তার জাতীয় দলের হয়ে খেলা চালিয়ে যাওয়া নিয়ে কোনো সন্দেহ নেই আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লাওদিও তাপিয়ার। হতাশা কাটানোর জন্য তিনি মেসিকে আরও সময় দেওয়ার পক্ষে।

এক সংবাদ সম্মেলনে তাপিয়া বলেন, আমাদের দলে বিশ্বের সেরা খেলোয়াড়টি আছে। বিশ্বকাপে যা হয়েছে সেই হতাশা কাটিয়ে ওঠার জন্য এখন তাকে সময় দিতে হবে। আর আমার কোনো সন্দেহ নেই যে সে জাতীয় দলের হয়ে খেলা চালিয়ে যাবে। আমি তার সঙ্গে কথা বলিনি। কারণ এখন সেই সময় নয়। কিন্তু আমি জানি, এই জার্সিটার জন্য সে কি অনুভব করে।'

রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোতে ফ্রান্সের কাছে হারের পর আর জাতীয় দলের হয়ে মাঠে নামেননি মেসি। এরপর থেকে আন্তর্জাতিক ফুটবলে অনির্দিষ্ট সময়ের জন্য বিরতিতে আছেন পাঁচবারের বর্ষসেরা এই খেলোয়াড়। তিনি কবে জাতীয় দলের হয়ে মাঠে নামবেন সেটা কেউ বলতে পারে না। শুক্রবার অন্তবর্তীকালীন কোচ লিওনেল স্কালোনির অধীনে মেক্সিকোর বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। যথারীতি এই ম্যাচে দেখা যাবে না মেসিকে।



মন্তব্য