kalerkantho


ঢিল ছুড়ছে কে? ম্যাশ নয় তো? (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৮ ১৫:১২



ঢিল ছুড়ছে কে? ম্যাশ নয় তো? (ভিডিওসহ)

ছবি : ভিডিও থেকে নেওয়া

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রতিদিনের মতোই জিম্বাবুয়ে সিরিজ উপলক্ষে অনুশীলন চলছে। কোচ স্টিভ রোডসের অধীনে কঠোর অনুশীলনে মগ্ন টিম টাইগার। প্রতিদিনের মতোই পেশাগত দায়িত্ব পালন করতে এসেছেন সংবাদকর্মীরা। নিউজ তৈরির জন্য গভীর মনযোগ সহকারে ক্রিকেটারদের অনুশীলন দেখছেন তারা। সঙ্গে কিছু উৎসুক দর্শকও আছেন। এর মাঝেই শুরু হলো 'গণ্ডগোল'!

পেছন থেকে কে যেন ঘাস-মাটি দিয়ে ঢিল মারছে। মানুষটাকে দেখা যাচ্ছে না, কিন্তু ঢিল আসছে। রাতের বেলা হলে কেউ কেউ ভুতের ভয়ও পেতে পারত। ঢিলের জ্বালায় অস্থির হয়ে দর্শক এবং সংবাদকর্মীরা ভাবলেন এবার একটু ঘটনা তলিয়ে দেখা যাক। ঠিক সেই সময়ে ধরা পড়ে গিয়ে বাইরে বের হয়ে আসলেন সেই 'ভুত'! তিনি আর কেউ নন; জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা! সাবেক কোচ ডেভ হোয়াটমোরের প্রিয় 'পাগলা' এখনও তার পাগলামিটা ধরে রেখেছেন।

২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে পদার্পনের পর জ্বালিয়ে মারতেন সিনিয়র সতীর্থদের। অনুশীলনের সময় লাফ দিয়ে এর ঘাড়ে উঠে পড়া, কোলে চড়ে বসা কিংবা হুট করে একজনকে টেনে মাটিতে ফেলে দেওয়া ছিল তার নিত্যকার ঘটনা। এমন সরলতার জন্যই তিনি ম্যাশ। বাংলাদেশের কিংবদন্তিতূল্য ক্রিকেটার, যার জনপ্রিয়তা আকাশছোঁয়া। এমন দুষ্টুমি তো তাকেই মানায়।

উল্লেখ্য, ম্যাশ লুকিয়ে থেকে দুষ্টুমি করলেও তার ওপরেও নজরদারি ছিল অন্য কারও। যে কারণে অধিনায়কের এই দুষ্টুমির ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন সেই ভিডিও :



মন্তব্য