kalerkantho


সোমবার শুরু হচ্ছে এনসিএলের তৃতীয় রাউন্ডের লড়াই

কালের কণ্ঠ অনলাইন   

১৪ অক্টোবর, ২০১৮ ২১:৫৯



সোমবার শুরু হচ্ছে এনসিএলের তৃতীয় রাউন্ডের লড়াই

সোমবার ১৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগের ২০তম আসরের তৃতীয় রাউন্ড। প্রথম স্তরের ম্যাচে খুলনার আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হবে খুলনা বিভাগ ও রংপুর বিভাগ। প্রথম স্তরের আরেক ম্যাচে বরিশালের বিভাগীয় স্টেডিয়ামে লড়বে বরিশাল বিভাগ ও রাজশাহী বিভাগ।

দ্বিতীয় স্তরের ম্যাচে লড়বে ঢাকা বিভাগ ও সিলেট বিভাগ এবং ঢাকা মেট্রো ও চট্টগ্রাম বিভাগ। ঢাকা-সিলেটের ম্যাচটি হবে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের অ্যাকাডেমি গ্রাউন্ডে। ঢাকা মেট্রো ও চট্টগ্রাম বিভাগের লড়াই হবে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে।

দুই রাউন্ড শেষে প্রথম স্তরে এখন পর্যন্ত কোনো দলই ম্যাচ জিততে পারেনি। ২টি করে ম্যাচ খেলে ড্র করেছে- রাজশাহী বিভাগ, খুলনা বিভাগ, বরিশাল বিভাগ ও রংপুর বিভাগ। তবে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রাজশাহী বিভাগ। তাদের পয়েন্ট ৯.৪৮। ৬.৪১ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে খুলনা বিভাগ। তৃতীয়স্থানে থাকা বরিশাল বিভাগের পয়েন্ট ৬.১১। টেবিলের তলানিতে থাকা রংপুর বিভাগের পয়েন্ট ৪.৭৩।

দুই রাউন্ড শেষে দ্বিতীয় স্তরের ১টি করে ম্যাচ জিতেছে ও ড্র করেছে ঢাকা মেট্রো ও ঢাকা বিভাগ। ১টি করে হার ও ড্র আছে চট্টগ্রাম বিভাগ ও সিলেট বিভাগের। ১৪.৭৫ পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ঢাকা মেট্রো। ১১.৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে রয়েছে ঢাকা বিভাগ। তৃতীয়স্থানে থাকা চট্টগ্রাম বিভাগের পয়েন্ট ৩.৫। টেবিলের তলানিতে থাকা সিলেট বিভাগের পয়েন্ট ২.৫।



মন্তব্য