kalerkantho


শুরুতেই তিন উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

কালের কণ্ঠ অনলাইন   

২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:০৩



শুরুতেই তিন উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

পাকিস্তানের বিপক্ষে আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই সৌম্য সরকার, মুমিনুল হক এবং লিটন দাসের উইকেট হারিয়ে বিপদে পড়েছে বাংলাদেশ। দলীয় ১২ রানের মাথায় ৩ উইকেট হারায় বাংলাদেশ।

খেলার শুরুতেই জুনাইদ খানের বলে ফখর জামানের হাতে স্কয়ার লেগে ক্যাচ তুলে দেন সৌম্য। দলীয় ৫ রানের মাথায় বাংলাদেশ প্রথম উইকেট হারায়। দলীয় ১২ রানের মাথায়  শাহিন আফ্রিদির বলে মুমিনুল হক (৫) বোল্ড হন। স্কোরবোর্ডে আর কোনো রান না উঠতেই ফেরেন আরেক ওপেনার লিটন দাস (৬)। জুনাইদ খানের বলে বোল্ড হন তিনি।

বাংলাদেশ সময় আজ বিকেল সাড়ে পাঁচটায় শুরু হয় ম্যাচটি। বাংলাদেশ দলে বেশ কিছু পরিবর্তন এসেছে। সাকিব আল হাসান হাতের ইনজুরিতে এই ম্যাচে খেলবেন না। ওপেনার নাজমুল হোসেন শান্তর জায়গায় এসেছেন সৌম্য সরকার। স্পিনার নাজমুল হোসেন অপুর জায়গায় নেওয়া হয়েছে পেসার রুবেল হোসেনকে। সাকিবের জায়গায় এসেছেন মুমিনুল হক।

বাংলাদেশ একাদশ:

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সৌম্য সরকার, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, মুমিনুল হক, মোস্তাফিজুর রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ এবং রুবেল হোসেন।

পাকিস্তান একাদশ:

সরফরাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, আসিফ আলি, বাবর আজম, ফখর জামান, ইমাম উল হক, হাসান আলি, জুনাইদ খান, মোহাম্মদ নওয়াজ, শাহিন শাহ আফ্রিদি এবং শাদাব খান।



মন্তব্য