kalerkantho


খেলায় জিতলেও পাকিস্তানি সুন্দরীর কাছে হেরে গেল ভারত!

কালের কণ্ঠ অনলাইন   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৫৭



খেলায় জিতলেও পাকিস্তানি সুন্দরীর কাছে হেরে গেল ভারত!

চলমান এশিয়া কাপের ১৪তম আসরের পঞ্চম ম্যাচে খেলা হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারত-পাকিস্তানের। আর এই ম্যাচেই ভারত হারিয়েছে পাকিস্তানকে। কিন্তু খেলায় পাকিস্তানকে হারালেও এক তরুণীর কাছে হেরে গেল ভারতীয়রা। ভারতীয় ক্রিকেট ভক্তদের মন জিতে নিয়েছে এক পাকিস্তানি সুন্দরী।

দুবাইয়ের মাঠে চলছে ভারত-পাক ম্যাচ চলছে। ঠিক এ সময়েই ক্যামেরায় ধরা দিলেন এক নারী ক্রিকেট অনুরাগী। আর পাঁচটা ফ্যানের মতো পতাকা হাতে লাফালাফি নেই। গালে ফেস পেন্টিং নেই, ক্যামেরা তার দিকে তাক করতে বাড়তি কোনো উত্তেজনার প্রকাশও করেননি ঐ নারী ভক্ত। সেই ‘অতিসাধারণ’ সুন্দরীই এখন অসংখ্য ভারতীয় ক্রিকেট ভক্তের হৃদয়ে ঝড় তুলেছেন।

ক্যামেরার ধরা সেই সুন্দরীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল চর্চা শুরু করে ভারতীয়রা। কেউ ঐ পাকিস্তানি ভক্তের নাম জানতে আগ্রহী, কেউ বা আবার সুন্দরী এই ভক্তকে বারবার দেখার জন্য দুই দেশের ক্রিকেট বোর্ডের কাছে দ্বিপাক্ষিক সিরিজ শুরু করার আবদার করেছেন।

ঐ পাকিস্তানি সুন্দরীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতীয় ক্রিকেট ভক্তদের কয়েকটি মন্তব্য, ‘এমন সুন্দরী নারী ভক্ত খেলা দেখতে আসলে, আরো বেশি করে ভারত-পাকিস্তান ম্যাচ হওয়া উচিত।’ ‘ক্যামেরাম্যানের চোখ আছে, সুন্দরের কদর জানে ক্যামেরাম্যান!’ ‘পাকিস্তান ম্যাচ হারলেও দিল জিতে নিলো!’

আজ (২৩ সেপ্টেম্বর ২০১৮) আবুধাবিতে সুপার ফোরের চতুর্থ ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।



মন্তব্য