kalerkantho



উত্তেজনাপূর্ণ ম্যাচে ব্যাটিংয়ে পাকিস্তান

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:২৯



উত্তেজনাপূর্ণ ম্যাচে ব্যাটিংয়ে পাকিস্তান

এশিয়া কাপে উত্তেজনাপূর্ণ আজকের ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান। দুবাইয়ে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান।

এর আগে গ্রুপের অন্য দল হংকংয়ের বিপক্ষে নেমেছিল ভারত এবং পাকিস্তান। প্রথম ম্যাচে পাকিস্তান হংকংকে হারিয়েছিল ৮ উইকেটের বড় ব্যবধানে। আর ভারতের বিপক্ষে হংকং হারে ২৬ রানের ব্যবধানে। বাছাইপর্বে এই হংকং সংযুক্ত আরব আমিরাতকে ফাইনালে হারিয়ে এশিয়া কাপে এসেছিল।

তবে এশিয়া কাপে দুদলের সাক্ষাতে এগিয়ে রয়েছে ভারত। এশিয়া কাপে দুদলের ১২ বার সাক্ষাতে ভারত জিতেছে ৬ টি ম্যাচে, আর পাকিস্তান জয় পেয়েছে ৫ টি ম্যাচে। একটি ম্যাচের কোনো ফলাফল হয়নি।

ভারত দল : রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, আম্বাতি রাইদু, মনীষ পান্ডিয়া, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি, দিনেশ কার্তিক, কুলদীপ যাদব, হার্ডিক পান্ডিয়া, যুজবেন্দ্রা চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, শারদুল ঠাকুর ও খলিল আহমেদ।

পাকিস্তান: সরফরাজ আহমেদ(অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, শান মাসুদ, বাবর আজম, শোয়েব মালিক, আসিফ আলী, হারিস সোহেল, শাদাব খান, মুহাম্মদ নওয়াজ, ফাহিম আশরাফ, হাসান আলী, মোহাম্মদ আমির, জুনাইদ খান, উসমান সিনওয়ারি ও শাহিন আফ্রিদি।



মন্তব্য