kalerkantho



দলের প্রয়োজনে যেকোনো পজিশনে খেলতে রাজি : মিঠুন

কালের কণ্ঠ অনলাইন   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:২৯



দলের প্রয়োজনে যেকোনো পজিশনে খেলতে রাজি : মিঠুন

এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে লঙ্কান বোলাররা দুর্দান্ত সূচনার পরও হার নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের। ১৩৭ রানের জয় পায় বাংলাদেশ। তবে এ ম্যাচে চমকের শেষ ছিল না। এক হাতে তামিম ইকবালের ব্যাটিং অন্যদিকে মুশফিক রহিমের ১৪৪ রানের অপ্রতিরোধ্য এক ইনিংস। তাদের পাশাপাশি প্রশংসা কুড়ালেন মোহাম্মদ মিঠুনও। মুশফিকের সঙ্গে ১৩১ রানের জুটি গড়ে দলকে চাপ থেকে বের করে আনেন তিনি। 

এদিন শুরুতেই হোঁচট খায় বাংলাদেশ। এক রানে হারায় ২ উইকেট টাইগাররা। তখনই আবার আঘাত পেয়ে মাঠের বাইরে চলে যান ওপেনার তামিম ইকবাল। এর ফলে চাপে পড়ে বাংলাদেশ। সেই সময় মুশফিকুর রহিমের সঙ্গে দলের হাল ধরতে ক্রিজে আসেন মোহাম্মদ মিঠুন। ক্যারিয়ারের মাত্র চতুর্থ ওয়ানডেতে নেমে প্রথম হাফ সেঞ্চুরি (৬৩) করেন মিঠুন। সেই সঙ্গে সেঞ্চুরিয়ান মুশফিকের সঙ্গে ১৩১ রানের জুটি গড়েন তিনি।

এদিকে দ্বিতীয় ম্যাচে তামিম ইকবালের জায়গায় কে ওপেন করবেন তা এখনও ঠিক করেনি টিম ম্যানেজমেন্ট। তবে দলের প্রয়োজনে ওপেনিংয়ে নামতেও তার আপত্তি নেই বলে গণমাধ্যমকে জানালেন মিঠুন।

গতককাল সোমবার দুবাইয়ে এ ব্যাপারে গণমাধ্যমকে তিনি আরো বলেন, ‘দলের প্রয়োজনে আমি যেকোনো পজিশনে খেলতে রাজি। তামিমের পরিবর্তে ওপেনিংয়ে খেলতেও আপত্তি নেই আমার।’

উল্লেখ্য, আগামী ২০ সেপ্টেম্বর গ্রুপপর্বের দ্বিতীয় ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ আফগানিস্তান।



মন্তব্য