kalerkantho



মেয়ে অসুস্থ, খেলা রেখে দেশে ফিরছেন সাকিব

কালের কণ্ঠ অনলাইন   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১১:৪৬



মেয়ে অসুস্থ, খেলা রেখে দেশে ফিরছেন সাকিব

আগামী ২০ সেপ্টেম্বর গ্রুপ ‘বি’-এর শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তবে ওই ম্যাচে খেলা হচ্ছে না অলরাউন্ডার সাকিব আল হাসানের। মেয়ের অসুস্থতাজনিত কারণে তিনি দেশে ফিরে আসছেন। জানা গেছে, বাবা-মায়ের সঙ্গে হোটেলে থাকা অবস্থায় অসুস্থ হয়ে পড়ে মেয়ে আলাইনা। তাকে দেশে রেখে আসতেই এশিয়া কাপের মাঝপথে দেশে ফিরছেন সাকিব।

বিসিবি সূত্র জানিয়েছে, আগামীকাল বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় সাকিব দেশের উদ্দেশ্যে রওনা হবেন। ২০ সেপ্টেম্বর সাকিব আবারও দুবাইয়ে ফিরতে পারেন।

এদিকে ইনজুরির কারণে আজ দেশে ফিরে আসছেন সময়ের আলোচিত ক্রিকেটার তামিম ইকবাল। এশিয়া কাপে আর খেলা হচ্ছে না তার। ফলে বৃহস্পতিবার তরুণ আফগানিস্তানের বিপক্ষে তামিম ও সাকিব ছাড়াই নামছেন মাশরাফি বাহিনী। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায় খেলাটি শুরু হবে।

এদিকে পাঁজরের ইনজুরিতে আছেন শ্রীলংকার বিপক্ষে ম্যাচের সেঞ্চুরিয়ান ও জয়ের নায়ক মুশফিকুর রহিম। মুশফিকুর রহিমের বাঁ পাঁজরের ৯ নম্বর হাড়টা ভেঙে গেছে বলে জানা গেছে।

টেপ লাগিয়ে, ট্যাবলেট খেয়ে খেলছেন তিনি। দিনে ৬টির মতো করে ব্যথানাশক ওষুধ খেয়ে দুবাইয়ের তীব্র গরমে ক্যারিয়ারের সেরা ইনিংসটি খেলেছেন টাইগার হিরো মুশফিক।



মন্তব্য

Zulfikar commented 10 hours ago
দশ জন দেশের জন্য খেলছে আরেকজন দুবাই এ শপিং করার জন্য ফ্যামিলি সহ গেছে। সে ভূলে গেছে এটা আই পি এল না দেশের খেলা। বোর্ডের এতটা ছাড় দেয়া উচিৎ না।