kalerkantho


নেইমারকে নিয়ে এত কথা কেন : পিএসজি সভাপতি

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৮ ২০:২৭



নেইমারকে নিয়ে এত কথা কেন : পিএসজি সভাপতি

সবেমাত্র এক বছর হলো বার্সেলোনা থেকে প্যারিস সেইন্ট জার্মেইনে (পিএসজি) গিয়েছেন ব্রাজিল সুপারস্টার নেইমার। কিন্তু গত ৬ মাস ধরেই তার দল বদলের গুঞ্জন শুরু হয়েছে। এক্ষেত্রে নেইমারের সম্ভাব্য গন্তব্য হিসেবে বলা হচ্ছে স্প্যানিশ লিগ জায়ান্ট রিয়াল মাদ্রিদের নাম। বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাবটি ইতিমধ্যে নেইমারকে নিয়ে বেশ কিছু বিবৃতিও দিয়েছে। এতেই চটে গেছেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি।

গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাতকারে নেইমার এবং রিয়াল মাদ্রিদ প্রসঙ্গে খেলাইফি বলেছেন, 'আমি এসব মোটেও পছন্দ করি না। আমরা রিয়াল মাদ্রিদের সঙ্গে কথা বলেছি। এটা হতাশাজনক। অন্য ক্লাবগুলো আমাদের খেলোয়াড়দের নিয়ে কথা বলে, এটা ঠিক না। আমাদের ভালো একটা সম্পর্ক আছে। তারা পিএসজিকে সম্মান করে। আমরা রিয়াল মাদ্রিদ এবং তাদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে সম্মান করি। আমি মনে করি, পর্দার পেছনে কিছু না করার সবার জন্যই ভালো হবে।'

২০১৭ সালে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। এরপর সতীর্থ এডিনসন কাভানিসহ বেশ কয়েজনের সঙ্গে তার বিবাদের সৃষ্টি হয়। দর্শকরাও দুয়োধ্বনি শুনিয়ে দেয় নেইমারকে। এরপরেই স্পেনের সংবাদ মাধ্যমে খবর বের হয়, ২৬ বছর বয়সী নেইমারকে পেতে ৩১ কোটি ইউরো খরচ করতে প্রস্তুত রিয়াল। তবে গত জুলাইয়ে এসব প্রতিবেদন পুরোপুরি মিথ্যা বলে উড়িয়ে দেয় স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি।



মন্তব্য