kalerkantho


পানশালায় ঢুকে কার্টুন হয়ে গেলেন সুয়ারেস!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ আগস্ট, ২০১৮ ১৫:৪৫



পানশালায় ঢুকে কার্টুন হয়ে গেলেন সুয়ারেস!

সাইনবোর্ডে লেখা 'ওয়েস্টার্ন সেলুন'। আসলে এটা চুল কাটা কিংবা দাঁড়ি কামানোর কোনো সেলুন নয়, পানশালা। সেখানে বসে গ্লাভস হাতে পিয়ানো বাজাচ্ছেন ইতালির বর্ষীয়ান গোলকিপার জিয়ানলুইজি বুফন। এক টেবলে বসে কার্ড খেলছেন রোমেলো লুকাকু, মারিও বালোতেল্লি, অলিভার জিরুদরা। পানশালার দেওয়াল লুই সুয়ারেসের ছবি টাঙানো। ক্যাপশনে লেখা 'ওয়ান্টেড'। 

বাস্তব কোনো ছবি নয়। পুরোটাই ভার্চুয়াল। লুই সুয়ারেস, বুফন, জিরুদরা এখানে কার্টুন চরিত্র। আর সেই কার্টুন ফিল্মে নায়ক সুয়ারেস। এক দশক পর স্পনসর বদলালেন উরুগুয়ের সুপারস্টার। সুয়ারেসকে এবার দেখা যাবে অন্য এক সংস্থার ক্রীড়া সরঞ্জাম পরে খেলতে। আর সুয়ারেসকে দলে টেনে সেই সংস্থা ঘোষণা করল একটু অন্যভাবে। কার্টুন ফিল্ম তৈরি করল তারা। তাতে সুয়ারেস নায়ক। জিরুদ, বালেতেল্লি, বুফনরা আগে থেকেই সেই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ।

বার্ষিক এক মিলিয়ন ইউরোয় নতুন স্পনসর সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হলেন এই বার্সেলোনা তারকা। 'ফরগেট দ্য পাস্ট, বি দ্য ফিউচার' স্লোগানে সুয়ারেস নিজের নতুন লুকের ভিডিও প্রকাশ করলেন। ভিডিওতে দেখা যাচ্ছে, কাউবয় টুপি ও নয় নম্বর জার্সি পরে তিনি ওয়েস্টার্ন সেলুনে ঢুকলেন। তাকে দেখে চমকে গেলেন সার্জিও আগুয়েরো, অ্যান্টনিও গ্রিজম্যান, জিরুদরা। কিছুক্ষণ সবার সামনে থেকে পানশালা থেকে বেরিয়ে মিলিয়ে গেলেন সুয়ারেস।

২০১৪ বিশ্বকাপে ইতালির ডিফেন্ডার জর্জিও চেলিনিকে কামড়ে দিয়ে বিতর্কের জন্ম দিয়েছিলেন উরুগুয়ের তারকা সুয়ারেস। এই ভিডিওতে কিন্তু জুভেন্তাসের ডিফেন্ডার চেলিনিও রয়েছেন। তবে অন্য ভূমিকায়। তিনি এখানে রয়েছেন বারটেন্ডার হিসাবে! সুয়ারেসকে এমন রূপে দেখে তিনিও চমকে গেছেন!



মন্তব্য