kalerkantho


যে কারণে ব্রডকে ছেড়ে গেল প্রেমিকা!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ আগস্ট, ২০১৮ ১২:৩৫



যে কারণে ব্রডকে ছেড়ে গেল প্রেমিকা!

বেচারা স্টুয়ার্ট ব্রড! ক্রিকেটে এতটাই ব্যস্ত হয়ে পড়েছন যে, বান্ধবীকে সময় দেওয়ার মতো সময় নাকি তার ছিল না! বান্ধবী তো রেগে আগুন। শুধু এই পর্যন্তই নয়; স্টুয়ার্ট ব্রডের সঙ্গে সম্পর্কে ইতি টানতে যাচ্ছেন মডেল মলি কিং! বৃটিশ সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, ব্যস্ততার কারণেই নাকি ভেঙে গেছে ইংলিশ ক্রিকেটারের সংসার! 

ব্রড-মলির ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে বৃটিশ সংবাদমাধ্যম জানিয়েছে, 'মলি ও ব্রডের রোমান্স পর্ব এরই মধ্যে শেষ হয়েছে। দুজনেরই প্রচুর কাজের চাপ। এতে একে অপরের সঙ্গে দেখা-সাক্ষাতের সময়ও হয়ে উঠছিল না। তাই তারা সম্পর্কে ইতিই টেনে দিয়েছেন।'

ব্রড ব্যস্ত থাকেন ক্রিকেট নিয়ে। তার ধ্যন জ্ঞান সব এই ক্রিকেট ঘিরেই। অন্যদিকে মলি একইসঙ্গে মডেল, উপস্থাপক ও সংগীতশিল্পী। তার ব্যস্ততা আরও বেশি। দুজনে কেউ কাউকে সময় দেওয়ার মতো সময় পাচ্ছেন না। সম্পর্কে চিড় ধরতেই সোশ্যাল সাইটে একে অন্যকে আনফলো করে দিয়েছেন দুই তারকা।

দুই তারকাই এর আগে সম্পর্কে জড়িয়েছিরেন। তিন বছরের সম্পর্কের পর গত বছরের মে মাসে মডেল বিলে মিচেলের সঙ্গে বিচ্ছেদ হয় ব্রডের। অন্যদিকে ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারির পর মডেল ডেভিড গান্ডির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান মলি। গত বছরই দুজনের পুরনো সম্পর্ক ভেঙে যায়। কিন্তু নতুন সম্পর্কও টেকাতে পারলেন না ব্রড-মলি।



মন্তব্য