kalerkantho


এবার আইসিসির 'ফ্যান অব দ্য' উইকে মিরপুরের 'মেট্রো রেল ক্রিকেট'

কালের কণ্ঠ অনলাইন   

১২ আগস্ট, ২০১৮ ১৬:২৭



এবার আইসিসির 'ফ্যান অব দ্য' উইকে মিরপুরের 'মেট্রো রেল ক্রিকেট'

বর্তমানে সোশ্যাল সাইটে রাস্তাঘাট নিয়ে সবচেয়ে আলোচিত ট্রল হলো, মিরপুরবাসীর ধৈর্য্য রবার্ট ব্রুসের চেয়েও বেশি। কারণ মেট্রোরেলের কারণে ভাঙাচোরা আর জলমগ্ন রাস্তায় মাসের পর মাস মুখ বুজে চলছেন মিরপুরবাসীরা। কয়েক মাস আগে ইএসপিএন ক্রিকইনফোর সৌজন্যে মিরপুরের রাস্তায় ক্রিকেটের একটি ছবি ভাইরাল হয়েছিল। এবার আরও একটি ছবি এল আইসিসির পেইজে।

বিশ্বক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাকে ছবিটি পাঠিয়েছেন হাবিব প্রান্ত। এতে দেখা যাচ্ছে মিরপুরের কাজীপাড়ায় চলমান মেট্রোরেল প্রজেক্টের মাঝে একটু ফাঁকা জায়গা পেয়ে ক্রিকেট খেলছে কিশোররা। প্রজেক্টের ভেতর দেখা যাচ্ছে ভারী যন্ত্রসহ নানা সামগ্রী। সন্ধ্যা লগনে এই খেলা চলছে; রাস্তার দুই পাশের দোকানগুলোতে বাতি জ্বলে উঠেছে। এই ছবিটিই বাংলাদেশিদের ক্রিকেটপ্রেম হিসেবে চিহ্নিত করেছে আইসিসি। 

ভেরিফায়েড ফেসবুক পেইজে ছবিটি পোস্ট করে আইসিসি লিখেছে, 'বিশ্বের নানা প্রান্তে ক্রিকেটের আয়োজন কত রকমের হতে পারে, তা দেখে আমরা মুগ্ধ। ঢাকার কাজিপাড়ায় একটি রেলওয়ে কনস্ট্রাকশন সাইট (মেট্রোরেল) হয়ে গেছে একটি ক্রিকেট পিচ! যারা খেলছে, তারাই আমাদের ফ্যান অব দ্য উইক। ছবিটি পাঠানোর জন্য হাবিব প্রান্তকে অসংখ্য ধন্যবাদ।'

উল্লেখ্য, গত মাসেই বাংলাদেশের ২ বছরের একটি শিশুর চোখ ধাঁধানো ব্যাটিংয়ের ভিডিওকে 'ফ্যান অব দ্য' উইক হিসেবে নির্বাচিত করেছিল আইসিসি।



মন্তব্য