kalerkantho



বৃষ্টির পর আবারও খেলা শুরু

কালের কণ্ঠ অনলাইন   

২২ জুলাই, ২০১৮ ২০:২৮



বৃষ্টির পর আবারও খেলা শুরু

ছবি : টুইটার

গায়ানায় অনুষ্ঠিত প্রথম ওয়ানডেতে হানা দিয়েছে বৃষ্টি। ম্যাচের আগে থেকেই মেঘে ঢাকা ছিল আকাশ। বাংলাদেশ ব্যাটিংয়ে নামার সময় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল। ম্যাচ ৪.৪ ওভার গড়াতেই বৃষ্টির বেগ বাড়তে থাকে। বাংলাদেশের স্কোর তখন ১ উইকেটে ১০ রান। মিনিট ১৫ বন্ধ থাকার পর আবারও শুরু হয় খেলা।

টসে জিতে ব্যাটিংয়ে নেমে দলীয় ১ রানেই প্রথম উইকেট হারায় বাংলাদেশ।  সুযোগ কাজে লাগাতে পারেননি এনামুল হক বিজয়। গত জানুয়ারিতে ত্রিদেশীয় সিরিজ থেকে বাদ পড়েছিলেন। সুযোগ পেয়েও ৩ বল খেলে 'ডাক' মেরেছেন তিনি। ম্যাচের দ্বিতীয় ওভারে অধিনায়ক জেসন হোল্ডারের করা অফ স্টাম্পের অনেক দূর দিয়ে বেরিয়ে যাওয়া বলে খোঁচা দিয়ে দ্বিতীয় স্লিপে ক্যাচ দেন বিজয়। তামিমের সঙ্গী হন তার বন্ধু সাকিব।

প্রথম ওয়ানডেতে তিন পেসার নিয়ে খেলছে বাংলাদেশ। অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গী হয়েছেন মুস্তাফিজ আর রুবেল হোসেন। ঘূর্ণিবলে যথারীতি নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান। তার সঙ্গী হিসেবে আছেন তরুণ অল-রাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

এর আগে দুই ম্যাচের টেস্ট সিরিজে ক্যারিবীয়দের কাছে হোয়াইটওয়াশ হয়েছে সাকিব আল হাসানের দল।

বাংলাদেশ একাদশ: মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, এনামুল হক, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদ উল্লাহ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।



মন্তব্য