kalerkantho



বাজিতে হেরে বেকহ্যামের শর্ত মেনে নিলেন ইব্রা

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুলাই, ২০১৮ ১৯:৩৭



বাজিতে হেরে বেকহ্যামের শর্ত মেনে নিলেন ইব্রা

রাশিয়া বিশ্বকাপের ম্যাচ নিয়ে ইংলিশ তারকা ডেভিড বেকহ্যামের সঙ্গে বাজিতে হেরে যাওয়ার এবার শর্ত পূরণ করতে হচ্ছে সাবেক সুইডিশ তারকা জ্লাটান ইব্রাহিমোভিচকে। শর্ত অনুসারে থ্রি লায়ন্সদের জার্সি পড়ে ওয়েম্বলিতে ইংল্যান্ডের একটি ম্যাচ দেখবেন সাবেক এই ম্যান ইউ তারকা। খেলার বিরতিতে আহার হিসেবে তিনি গ্রহণ করবেন মাছ ও চিপস।

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের ইংল্যান্ড বনাম সুইডেনের ম্যাচ নিয়ে পরস্পরের সঙ্গে বাজি ধরেছিলেন এই দুই ফুটবল সুপারস্টার। ম্যাচে হেরে গেছে সুইডেন। বাজিতে সুইডেনের সর্বকালের সেরা গোলদাতা ইব্রাহিমোভিচ বেকহ্যামকে প্রস্তাব করেছিলেন, সুইডেন যদি জয় পায় তাহলে আইকেইএতে গিয়ে তার পছন্দের যে কোনো জিনিস কিনে দিতে হবে বেকহ্যামকে।

আর যদি ইংল্যান্ড জিতে তাহলে তিনি বেকহ্যামের সঙ্গে ওয়েম্বলিতে তাদের জাতীয় ফুটবল দলের পোষাক পড়ে ইংল্যান্ডের একটি ম্যাচ দেখবেন এবং বিরতির সময় আহার হিসেবে গ্রহন করতে হবে মাছ ও চিপস।

ইতোমধ্যে শেষ হয়ে গেছে ২০১৮ রাশিয়া বিশ্বকাপ। আর শর্ত পুরণের জন্য প্রস্তুত হেরে যাওয়া ইব্রাহিমোভিচ। তিনি বিবিসি স্পোর্টসকে বলেন, 'আমি আর ডেভিড একটি বাজি ধরেছিলাম। এতে আমি হেরে গেছি। আমি ওয়েম্বলিতে ইংল্যান্ডের জার্সি পড়ে তাদের খেলা উপভোগ করতে এবং মাছ ও চিপস খেতে আসছি।'



মন্তব্য