kalerkantho


এবার নিজেই বাচ্চাদের গড়াগড়ি শেখাচ্ছেন নেইমার! (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুলাই, ২০১৮ ১৭:৫৪



এবার নিজেই বাচ্চাদের গড়াগড়ি শেখাচ্ছেন নেইমার! (ভিডিওসহ)

রাশিয়া বিশ্বকাপে ব্রাজিল সুপারস্টর নেইমারের ফাউলের শিকার হওয়ার অভিনয় দেখে সারা বিশ্ব মজা লুটেছে। বিভিন্ন দেশে দেশে সাধারণ মানুষ, এমনকী কিছু ফুটবল ক্লাব পর্যন্ত নেইমারের মতো গড়াগড়ি দেওয়ার প্রতিযোগিতা 'নেইমার চ্যালেঞ্জ' এর আয়োজন করছে। সাধারণ মানুষের পাশাপাশি সাবেক কিংবদন্তি ফুটবলাররা এমনকী ফিফা কর্মকর্তা পর্যন্ত নেইমারের এই গড়াগড়ি নিয়ে ট্রল করেছেন। ত্যক্তবিরক্ত নেইমার এবার নিজেই নামলেন মাঠে!

বৃহস্পতিবার ব্যঙ্গাত্বক একটি ভিডিও প্রকাশের মাধ্যমে তিনি তার সমালোচকদের সমালোচনার জবাব দিয়েছেন ব্রাজিল সুপারস্টার। ভিডিওতে দেখা গেছে, নেইমার শিশুদের শিক্ষা দিচ্ছেন কিভাবে ডাইভ দিতে হয়। একটি পার্কিং লটে প্রায় এক ডজন শিশু নিয়ে নেইমার চিৎকার করছেন 'ওয়ান, টু, থ্রি , গো' – আর তারা মাটিতে লুটিয়ে পড়ছে।

শিশুরা মাটিতে শুয়ে গড়াগড়ি শুরু করতেই হাসতে হাসতে লুটিয়ে পড়ছেন নেইমার। বলছেন, 'এটি হচ্ছে একটি ফ্রি কীক।' সেই ফ্রি কিক যে কাদের উদ্দেশ্যে, সেটা তো আর বলে দিতে হয় না। এই মজার ভিডিওটির শিরোনাম দেওয়া হয়েছে # চ্যালেঞ্জ ডিএএফএলটা। রাশিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে হেরে বিদায় নেয় ব্রাজিল। ইনজুরিতে তিন মাস মাঠের বাইরে থাকার পর পারফর্মেন্স গড়পড়তা হলেও ডাইভ দেওয়ার প্রবণতা দেখিয়ে সবার হাসির পাত্র হয়েছেন বিশ্বের সবেচয়ে দামি এই খেলোয়াড়।

দেখুন ভিডিও :

সরাসরি দেখতে না পেলে ক্লিক করুন এই লিংকে



মন্তব্য