kalerkantho


আনুশকার বাহুলগ্ন কোহলি

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুলাই, ২০১৮ ১৪:৫৭



আনুশকার বাহুলগ্ন কোহলি

ক্রিকেট বলুন আর বলিউড বলুন, দুই অঙ্গণেই বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত তারকা তারা দুজন। তাদের নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। ভক্তদের সঙ্গে নিয়মিতই নিজেদের ব্যক্তিগত জীবন শেয়ার করেন বিরাট কোহলি আর আনুশকা শর্মা। দলের সঙ্গে এই মুহূর্তে ইংল্যান্ড সফরে আছেন বিরাট কোহলি। শুটিংয়ের ব্যস্ততার ফাঁকে তার সঙ্গীনী হয়েছেন আনুশকা। দুজনে মিলে ঘুরছেন ইংল্যান্ডের রাজপথ থেকে শুরু করে শপিংমল।

সম্প্রতি দুজনের একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। সিরিজ জয়ের পর ভারত হেরেছে ওয়ানডে সিরিজ। ১ আগস্ট থেকে শুরু হতে চলা টেস্ট সিরিজের আগে অনেক সময় ছুটি। তাই স্ত্রীর সঙ্গে শপিং শেষে ভ্রমণে বেড়িয়ে যাওয়ার ছবি পোস্ট করেছেন কোহলি। চলতি ইংল্যান্ড সফরে একাধিক ছবিতে কোহলির সঙ্গে আনুশকাকে দেখা গেলেও কোহলির পোস্ট করা বৃহস্পতিবারের ছবিটি একেবারেই আলাদা। কোহলিকে বাহুলগ্ন করে সেলফি তুলেছেন বলিউড স্টার আনুশকা শর্মা।

এর আগে শিখর ধাওয়ানের পরিবারের সঙ্গে কোহলি-আনুশকার শপিংয়ে বেড়িয়ে যাওয়ার ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ঝড় তুলেছিল। এবার অবশ্য তারা কাউকে সঙ্গী করেননি। নিজেরাই একান্তে কিছুটা সময় কাটাবে বলেই ইংল্যান্ডের রাস্তায় ভ্রমণে বেড়িয়ে পড়েন। ইংল্যান্ডের বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর মাঠেই কোহলিকে আলিঙ্গন করেছিলেন আনুশকা। সেই আলিঙ্গনের পর আরও একটি আলিঙ্গনের ছবি ভক্তদের জন্য প্রকাশ করলেন সময়ের দুই বড় তারকা।



মন্তব্য