kalerkantho



লোকেশ রাহুলকে 'ভাই' ডেকে বিতর্কে বলিউড অভিনেত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুলাই, ২০১৮ ১৫:৫১



লোকেশ রাহুলকে 'ভাই' ডেকে বিতর্কে বলিউড অভিনেত্রী

বলিউডের সঙ্গে ক্রিকেটের সম্পর্ক বহুদিনের। দুই অঙ্গনের অনেক তারকা সংসার জীবনে জুটি বেঁধেছেন। যার সর্বশেষ উদাহারণ বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। এছাড়াও বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটারের সঙ্গে বলিউড অভিনেত্রীদের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছেই। এর মধ্যে অন্যতম লোকেশ রাহুল এবং নিধি আগরওয়াল। এবার এক কাণ্ড ঘটিয়ে লাইমলাইটে চলে এলেন এই নিধি আগরওয়াল।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, রাহুলের সঙ্গে নাকি নিয়মিত ডেট করছেন নিধি। এসব নিয়ে অনেক চর্চা চলছে বলিউডে। দুজনেই তাদের সম্পর্ক নিয়ে সাফাই দেওয়ার চেষ্টা করেছেন ইতিমধ্যে। সেই নিধিকে দেখা গেল ইংল্যান্ডের লিডসের গ্যালারিতে। ভারত-ইংল্যান্ড ওয়ানডে সিরিজের তৃতীয় তথা ফাইনাল ম্যাচের দিন রাহুলকে চিয়ার আপ করছিলেন তিনি। এটা নিশ্চয়ই কোনো সমস্যা নয়; সমস্যা হলো অন্যখানে। 

রাহুলের মনোবল বাড়াতে ইনস্টাগ্রামে একটি স্ট্যাটাস শেয়ার করেন নিধি। তবে দুজনের বন্ধুবান্ধবরা চমকে গেছেন। কারণ রাহুলকে 'ভাই' সম্বোধন করছেন নিধি! লিখেছেন, 'অল দি বেস্ট, ব্রাদার!' অবশ্য  নিধি আগেই বলেছেন, তার ও রাহুলের মধ্যে বিশেষ কিছুই নেই। শুধুই বন্ধুত্ব আছে। 

এরপর একবার জল্পনা, গুঞ্জন থামাতে নিধি বলেছিলেন, হ্যাঁ, 'আমি রাহুলের সঙ্গে ডিনারে যাই। আমি, রাহুল পরস্পরকে বহুদিন ধরেই চিনি। যখন রাহুলের ক্রিকেটার পরিচিতি ছিল না, আমায়ও অভিনেত্রী হিসাবে লোকে চিনত না, তখন থেকেই আমাদের পরিচয়। টিনএজ কাল থেকেই আলাপ। দুজনে এক কলেজে পড়িনি বটে, তবে বন্ধুত্ব অনেকদিনের।'

বেঙ্গালুরুর বাসিন্দা নিধি সিনেমায় নামার আগে মডেলিংয়ে সুনাম অর্জন করেন। 'মিজ ডিভা ২০১৪' এর প্রতিযোগিও ছিলেন তিনি।বলিউডে এখনও নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি নিধি। সম্প্রতি তাকে দেখা গেছে 'মুন্না মাইকেল' ছবিতে। তার বিপরীতে আছেন টাইগার শ্রফ। নিধির বলিউডে প্রথম ছবিটা মুখ থুবড়ে পড়েছিল। আপাতত দুটি তেলুগু ছবিতে কাজ করছেন নিধি।



মন্তব্য