kalerkantho


এবার গ্যারেথ বেলকেও বিক্রি করতে চায় রিয়াল মাদ্রিদ!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জুলাই, ২০১৮ ১৯:২৪



এবার গ্যারেথ বেলকেও বিক্রি করতে চায় রিয়াল মাদ্রিদ!

ক্রিশ্চিয়ানো রোনালদোকে জুভেন্তাসে যাওয়ার জন্য ছেড়ে দেওয়ার পর এবার গ্যারেথ বেলকে বিক্রি করতে প্রস্তুত স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। শর্ত সাপেক্ষে গ্যারেথ বেলকে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে বিক্রি করতে রাজি টানা তিনবারের ইউরোপ সেরা ক্লাবটি। এমন খবরের প্রেক্ষিতে নিজের ভবিষ্যৎ নিয়ে আলোচনার জন্য রিয়ালের নতুন কোচ জুলেন লেপেতেগুইয়ের সঙ্গে সাক্ষাতের কথা রয়েছে বেলের।

স্প্যানিশ গণমাধ্যমে প্রকাশিত এক রিপোর্টে বলা হয়েছে, আসন্ন গ্রীষ্মকালীন দল বদলের সময় পছন্দের তালিকায় থাকা চার জনের মধ্য থেকে অন্তত দুজন সুপার স্টারকে দলে ভেড়াতে পারলে বেলকে ম্যান ইউর কাছে বিক্রি করতে প্রস্তুত ক্লাব প্রস্তুত বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদ বস ফ্লোরেন্তিনো পেরেজ।

সানডে মিরর দাবি করেছে, এইডেন হ্যাজার্ড, কিলিয়ান এমবাপে, নেইমার ও রবার্ট লিওনদোস্কির মধ্য থেকে অন্তত দুইজন তারকাকে দলে টানতে পারলেই বেলকে বিক্রি করে দেবে রিয়াল মাদ্রিদ। যদিও এর আগে নেইমার ও এমবাপেকে দলে নেয়ার আগ্রহের কথা অস্বীকার করেছিল রিয়াল।

শনিবার বিশ্বকাপের স্থান নির্ধারণী খেলায় বেলজিয়াম ইংল্যান্ডকে হারিয়ে তৃতীয় স্থান লাভ করার পর হ্যাজার্ড বলেন, 'চেলসিতে দারুন ৬টি বছর কাটানোর পর এখন হয়তো সময় এসেছে ভিন্ন স্বাদ নেওয়ার। বিশ্বকাপ শেষ হওয়ার পর জানতে পারব, আমি চেলসিতে থাকব নাকি অন্য কোথাও। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে চেলসি। আমাকে রাখবে নাকি ছেড়ে দিবে। আপনারা জানেন আমার লক্ষ্যের কথা।'

এদিকে আসন্ন গ্রীস্মের দলবদলকালে রিয়াল ছাড়তে হলে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগদানের আগ্রহের কথা জানিয়েছেন গ্যারেথ বেল। আগামী মৌসুমে ম্যানচেস্টার সিটিকে হারানোর জন্য মরিয়া ইউনাইটেড বেলকে পেতে ৯০ মিলিয়ন পাউন্ড পরিশোধ করতে প্রস্তুত আছে বলেও গণমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে।



মন্তব্য