kalerkantho


'কুফা' উট এবার ইংল্যান্ডের কপাল পুড়ল! (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

৭ জুলাই, ২০১৮ ১৯:৫৩



'কুফা' উট এবার ইংল্যান্ডের কপাল পুড়ল! (ভিডিওসহ)

ছবি : ভিডিও থেকে নেওয়া

রাশিয়া বিশ্বকাপের শুরুতে উট শাহিনের ফর্ম খুব খারাপ যাচ্ছিল। যে দলকেই সে বিজয়ী হিসেবে ঘোষণা করছিল, সে দলই হারছিল! তাকে 'কুফা' হিসেবে ঘোষণা করা হয়েছিল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে ফিরে পেয়েছে সে। যা ভবিষ্যদ্বাণী করছে তাই অক্ষরে অক্ষরে মিলে যাচ্ছে। যেমন গতকাল সে বেলজিয়ামকে জয়ী ঘোষণা করেছিল। চোখের জলে দেশে ফিরতে হয়েছে ব্রাজিলকে! দেখা যাক আজকের ম্যাচ নিয়ে শাহিনের প্রেডিকশন কী?

সংযুক্ত আরব আমিরাতের এই উট ফুটবল ম্যাচ নিয়ে ভবিষ্যদ্বাণী করতে ওস্তাদ। তবে অক্টোপাস পল এর মতো খ্যাতি সে পায়নি। রাশিয়া বিশ্বকাপের অফিসিয়াল জ্যোতিষী বিড়াল অ্যাকিলিসেরও ফর্ম খারাপ যাচ্ছে। এর মধ্যে আবারও লাইমলাইটে শাহিন। কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় দিন আজ দিনের প্রথম খেলায় মুখোমুখি হবে ইংল্যান্ড-সুইডেন। ম্যাচের আগে শাহিনের ভবিষ্যদ্বাণী দেখলে ইংলিশরা তো তাকে কাঁচাই খেয়ে ফেলবে!

হ্যাঁ, আজ বাংলাদেশ সময় রাত ৮টার ম্যাচে সুইডেনকে বিজয়ী ঘোষণা করেছে শাহিন! তার মানে হ্যারি কেনদের বিদায় নিশ্চিত। শুধু এই ম্যাচই নয়, রাত ১২টার ম্যাচে রাশিয়ার কাছে ক্রোয়েশিয়া হারবে বলেও ভবিষ্যদ্বাণী করে দিয়েছে শাহিন। এর আগে রাশিয়ার কাছে স্পেনের হারের আভাসও দিয়েছিল সে। সুতরাং ইংল্যান্ড আর ক্রোয়েশিয়ার ভক্তদের কাছ থেকে আজ শাহীনের নিরাপদ দূরত্বে থাকাই মঙ্গল।

দেখুন উট শাহিনের ভবিষ্যদ্বাণীর দৃশ্য :



মন্তব্য