kalerkantho


আর্জেন্টিনার মৃত্যুতে ১ মিনিট নীরবতা! (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জুন, ২০১৮ ২১:১৪



আর্জেন্টিনার মৃত্যুতে ১ মিনিট নীরবতা! (ভিডিওসহ)

ছবি : ভিডিও থেকে নেওয়া

রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার বাজে পারফর্মেন্সের সমর্থক থেকে শুরু করে মিডিয়াকর্মীদের মন ভেঙে গেছে। পরাজয়ের কষ্ট রূপ নিয়েছে ক্ষোভে। যেকোনো একটা সুযোগ পেলেই ক্ষোভ ঝাড়তে দেরি করছেন না তারা। তবে সবচেয় অবাক করা ঘটনাটি সংবাদমাধ্যমে এসেছে আজ। ক্রোয়েশিয়ার কাছে মেসিদের ৩-০ গোলে হারের পর এক মিনিট নীরবতা পালন করে শোক জানিয়েছে আর্জেন্টাইন একটি টিভি চ্যানেল!

মেসির নেতৃত্বে এবার বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছিল আকাশী নীল জার্সিধারীরা। কিন্তু সেই মেসিই এখনও গোলের দেখা পাননি!  আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচের পরের দিন দেশটির টিওয়াইসি স্পোর্টস চ্যানেলের আলোচকেরা এমন কাণ্ড ঘটিয়েছেন। মেসিদের খাপছাড়া পারফর্মেন্সে তারা ধরেই নিয়েছেন, বিশ্বকাপ থেকে বিদায়ঘণ্টা বেজে গেছে আর্জেন্টিনার। যা আর্জেন্টিনার ফুটবলের মৃত্যুর মতোই। 

নক-আউট পর্বে যেতে হলে কঠিন সমীকরণ মেলাতে হবে মেসিদের। ইতিমধ্যে আইসল্যান্ডকে হারিয়ে সমীকরণ একটু সহজ করে দিয়েছে নাইজেরিয়া। সেই সুপার ঈগলসদের বিপক্ষেই আগামী ২৬ জুনের ম্যাচ জিততেই হবে আর্জেন্টিনাকে। সেই সঙ্গে ক্রোয়েশিয়াকে জিততে হবে আইসল্যান্ডের বিপক্ষে। তাহলেই হয়তো নক-আউট পর্বে দেখা যেতে পারে পয়েন্ট তালিকার চার নম্বরে থাকা আর্জেন্টিনাকে।

দেখুন সেই নীরবতার ভিডিও। সরাসরি দেখতে না পেলে এই লিংকে ক্লিক করুন।



মন্তব্য