kalerkantho


'এবারের বিশ্বকাপ পাবে বেলজিয়াম'

কালের কণ্ঠ অনলাইন   

২১ জুন, ২০১৮ ১৮:০৩



'এবারের বিশ্বকাপ পাবে বেলজিয়াম'

আর্জেন্টিনার সমর্থকরা চাচ্ছেন, এবারের বিশ্বকাপ তাদের পছন্দের দল জিতুক। অন্যদিকে ষষ্ঠবারের মতো কাপ নিজেদের ঘরে তুলতে মরিয়া ব্রাজিল। দলকে যেভাবে একাহাতে টেনে নিয়ে যাচ্ছেন পর্তুগাল তারকা রোনালদো, তাতে তিনিও সেই দাবি করতেই পারেন।

কিন্তু বেলজিয়ামের তারকা খেলোয়াড় ইডেন হ্যাজার্ড মনে করছেন, এবারের বিশ্বকাপ পাবে তার দল। অবশ্য রাশিযা বিশ্বকাপের প্রথম ম্যাচেই রোমেলু লুকাকুর জোড়া গোলে পানামাকে তার দল উড়িয়ে দিয়েছে ৩-০ গোলে।

যদিও ওই ম্যাচে গোল পাননি তিনি। তার পরেও দারুণ একটি অ্যাসিস্ট করেছেন দলের সেরা এই তারকা। তিনি মনে করেন, রাশিয়া বিশ্বকাপে ভালো করতে পারবেন। কারণ সবকিছুই আনুকূল্যে রয়েছে তার।

তিনি আরো বলেন, মনে হয়, এ বিশ্বকাপটি আমার হবে। আমার বয়স ২৭ বছর এবং এটি আমার দ্বিতীয় বিশ্বকাপ। আমি একটি ভালো ব্যক্তিগত মৌসুমও কাটিয়েছি। এ সব কিছুই আমার অনুকূলে রয়েছে একটি ভালো টুর্নামেন্ট কাটানোর জন্য।

হ্যাজার্ড আরো বলেন, অনেকে আমাদের নিয়ে আশাবাদী। আমরা দেখছি যে রাশিয়া বাদে প্রতি দলই ১-০ কিংবা ২-০ ব্যবধানে ম্যাচ জিতেছে। সেখানে আমরা জিতেছি ৩-০ গোলে। এটা খারাপ ফলাফল নয়। তবু সবাই আশা করে, আমরা আরো ভালো ফুটবল খেলবো।



মন্তব্য