kalerkantho


ভিডিওবার্তায় মাশরাফি

মেসি দুইটা গোল তো করবেই, তিনটাও হইতে পারে

কালের কণ্ঠ অনলাইন   

২১ জুন, ২০১৮ ১৭:৩১



মেসি দুইটা গোল তো করবেই, তিনটাও হইতে পারে

ভিডিওবার্তায় মাশরাফি

বিশ্বকাপ ফুটবল শুরুর অনেক আগে থেকেই উন্মাদনা শুরু হয়ে যায় সারাবিশ্বে। এবার রাশিয়া বিশ্বকাপ উপলক্ষে সে ধরনের উন্মাদনা দেখা যাচ্ছে বাংলাদেশেও। বাদ যাননি বিনোদন থেকে শুরু করে ক্রিকেটাঙ্গনের তারকারাও।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এবং বর্তমান তারকা ক্রিকেটাররাও বিশ্বকাপ ফুটবলে বিভিন্ন দলকে প্রকাশ্যে সমর্থন দিচ্ছেন। বাংলাদেশ ক্রিকেট দলের সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও তাদের দলে।

ম্যারাডোনার ভক্ত ছিলেন তিনি। বর্তমানে ফুটবল জাদুকর লিওনেল মেসিকে তার চরম পছন্দ। বলা ভালো তিনি আর্জেন্টিনার সমর্থক। আজ সেই আর্জেন্টিনা খেলবে ক্রোয়েশিয়ার বিপক্ষে।

মাশরাফি বিন মর্তুজার মতে, ক্রোয়েশিয়ার বিপক্ষে একাই ম্যাচ জিতে নেবেন মেসি। এমনকি হ্যাটট্রিকও করতে পারেন ফুটবল জাদুকর।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিওবার্তায় দেখা যায় মাশরাফি বলছেন, কালকে (বৃহস্পতিবার) মেসি একাই শেষ করে দেবে ক্রোয়েশিয়াকে, শেষ। মিনিমাম দুইটা তো শিওর হ্যাটট্রিকও হইতে পারে। এসিস্ট-মেসিস্ট বুঝি না। (মেসি) দুইটা গোল তো করবেই, তিনটাও হইতে পারে। ক্রোয়েশিয়া ফিনিশ, যাও!

মাশরাফির কথাতে অনেকেই আস্থা রাখছেন। কারণ, গত ম্যাচে মেসি পেনাল্টি নেওয়ার আগেই মাশরাফি বলেছিলেন, গোল হবে না। সেদিন যে গোল হয়নি সেটা আর বলার অপেক্ষা রাখে না। সেই ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।



মন্তব্য