kalerkantho


মেসির পরিবর্তিত খেলোয়াড় সারাবিশ্বে নেই : দিবালা

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুন, ২০১৮ ১৭:৪৩



মেসির পরিবর্তিত খেলোয়াড় সারাবিশ্বে নেই : দিবালা

রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে অপেক্ষাকৃত দুর্বল দলের কাছে পয়েন্ট ভাগাভাগি করে চরম বিপাকে পড়েছে আর্জেন্টিনা। সে কারণে এখন দ্বিতীয় ম্যাচে জয়ের জন্য মরিয়া হয়ে উঠেছেন হোর্হে সাম্পাওলি।

তবে ফরোয়ার্ড পজিশনে লিওনেল মেসির মতো বিশ্বসেরা ফুটবলার থাকায় আরো বিপাকে পড়েছেন তিনি। প্রতিভাবান তারকা পাওলো দিবালাকে মাঠে নামাতে পারছেন না সাম্পাওলি।

আইসল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ড্র কাটিয়ে উঠতে না পেরে একের পর এক খেলোয়াড় বদল করেছেন কোচ। তার পরেও পরিবর্তিত খেলোয়াড় হিসেবেও মাঠে নামার সুযোগ দিতে পারেননি দিবালাকে।

এতে করে দিবালা নিজেও একটু মন খারাপ করেছেন। কোচকে নিজেই জানিয়েছেন, মেসির সঙ্গেই খেলতে চান তিনি। ক্রোয়েশিয়ার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ বৃহস্পতিবার খেলতে নামবে আর্জেন্টিনা।

সেই ম্যাচের ব্যাপারে এক সংবাদ সম্মেলনে দিবালা বলেন, মেসির কোনো পরিবর্তিত খেলোয়াড় নেই এখানে, বার্সেলোনায় নেই, সারা বিশ্বের কোথাও নেই। তাই আমি মনে করি আমাদের অবশ্যই একসঙ্গেই খেলা উচিৎ।

তিনি আরো বলেন, আমাদের আগে দেখতে হবে কীভাবে মেসি এবং আমি একসঙ্গেই খেলতে পারি। আমিও তার পজিশনে খেলেই বড় হয়েছি। কিন্তু এখন অবশ্যই চিন্তা করতে হবে কিভাবে দুইজনই একসঙ্গে খেলতে পারি।

দিবালা আরো বলেন, আমরা জানি যে আমাদের দলে বিশ্বের সেরা খেলোয়াড় আছেন। আমাদের এই সুবিধা নেওয়া উচিৎ। প্রতিপক্ষের সবাই তাকে কড়া পাহারায় রাখে। ফলে যে খালি জায়গা তৈরি হয় সেগুলো ব্যবহার করা উচিৎ আমাদের।



মন্তব্য