kalerkantho


ক্রোয়েশিয়ার বিপক্ষে জয় ছাড়া অন্য কিছু ভাবছে না আর্জেন্টিনা!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুন, ২০১৮ ১৭:৩১



ক্রোয়েশিয়ার বিপক্ষে জয় ছাড়া অন্য কিছু ভাবছে না আর্জেন্টিনা!

রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম খেলায় আইসল্যান্ডের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে লিওনেল মেসিদের। শুরুটা মনমতো না হলেও ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে আর্জেন্টাইনরা। এবার ক্রোয়েশিয়ার মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত হোর্হে সাম্পাওলির শিষ্যরা।

আর্জেন্টিনার ডিফেন্ডার গ্যাব্রিয়েল মার্কাদো অনুশীলন শেসে সাংবাদিকদের বলেন, আমরা ভিন্ন পদ্ধতিতে কিছু কাজ করেছি। আমরা আমাদের সর্বোচ্চটা দেব, যেখানেই খেলি না কেন!

তিনি আরো বলেন, ক্রোয়েশিয়ার সঙ্গের ম্যাচটি আমাদের জন্য কঠিন হবে। আমরা আগের দিন তিন পয়েন্ট অর্জন করতে পারিনি, তাই আমাদের এ খেলাটি জিততেই হবে। তারপর আমরা নাইজেরিয়ার ম্যাচ নিয়ে ভাববো। কিন্তু এটা আমাদের জন্য অবধারিত এবং আমাদের এ ম্যাচটি জিততেই হবে।

আইসল্যান্ডের সাথে অপ্রত্যাশিত ড্র নিয়ে মার্কাদো বলেন, আমি যা দেখেছি, তা সবাই দেখেছে। এটা খুব কঠিন একটি ম্যাচ ছিল। আপনি দেখবেন এই মুহূর্তে সব ম্যাচই কাছাকাছি হচ্ছে। আমরা এমন একটি দলের মুখোমুখি হয়েছি যারা জানতো আমাদের কীভাবে থামাতে হয়। দ্বিতীয়ার্ধে আমরা ভালো খেলেছিলাম, কিন্তু আমরা ভাগ্যের সহায়তা পাইনি; যা একটি ম্যাচ জিততে প্রয়োজন।

মেসির পেনাল্টি মিসের ব্যাপারে মার্কাদো বলেন, পেনাল্টি নিয়ে আমি বলার কে? লিওনেল মেসি, আমি এবং আমার অন্যান্য সতীর্থ সবারই ভালো করার ইচ্ছা ছিল। আমরা আইসল্যান্ডের ম্যাচ নিয়ে আর পড়ে থাকতে পারি না। যা চলে গেছে, তার জন্য আমরা দুঃখবোধ করতে পারি না।



মন্তব্য