kalerkantho


'ভাই হারানোর দুঃখ' পেয়েছেন কোহলি!

কালের কণ্ঠ অনলাইন   

২৭ মে, ২০১৮ ১১:১৭



'ভাই হারানোর দুঃখ' পেয়েছেন কোহলি!

দুজনে দুই দেশের হলেও তা বন্ধুত্বে বাধা সৃষ্টি করেনি। জিগারি বন্ধু হিসেবে ক্রিকেটমহলে বেশ পরিচিত ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং 'মিস্টার ৩৬০ ডিগ্রি' খ্যাত সাবেক প্রোটিয়া অধিনায়ক এবিডি ভিলিয়ার্স। আইপিএলের মাঝপথে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অকস্মিক অবসর ঘোষণা করেন এবি। এই অবসর ঘোষণায় সোশ্যাল সাইটে হাহাকার ওঠে। বিস্ময় প্রকাশ করেন সাবেক লিজেন্ডরা। আর কোহলির প্রতিক্রিয়া ছিল একটু আলাদা।

২৩ মে ভিলিয়ার্সের অবসর ঘোষণার পর বিরাট কোহলি তাকে 'ভাই' সম্বোধন করে টুইট করে লিখেছেন, 'ভাই তুমি যা কিছু করেছ, সবকিছুর জন্যই শুভকামনা। আন্তর্জাতিক ক্রিকেটে তোমার যুগে তুমি ব্যাটিং করার স্টাইলটাই বদলে দিয়েছ। তোমার ও তোমার পরিবারের জন্য আগামীর দিনগুলো সুন্দর হোক। তোমার জন্য অনেক অনেক শুভকামনা।'

আইপিএলে আট মৌসুম ধরে কোহলির সতীর্থ হিসেবে আছেন এবি ডি ভিলিয়ার্স। দুজনে মিলে খেলছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে। তাদের মধ্যে চমৎকার সম্পর্ক গড়ে উঠেছে। দুজনেই বিভিন্ন সাক্ষাতকারে একে অপরের প্রতি অবদানের কথা স্বীকার করে যান। কিন্তু অবসরের ঘোষণা অনুযায়ী আগামী মৌসুম থেকে হয়তো আর আইপিএলে পা পরবে না ভিলিয়ার্সের। ফলে দীর্ঘদিনের সহযোদ্ধা হারানোর কষ্টটা বেশ ভোগান্তি দিচ্ছে বিশ্বের ভয়ংকরতম ব্যাটসম্যান কোহলিকে।



মন্তব্য