kalerkantho


নাইট রাইডার্সের হারের পর শাহরুখের আবেগঘন টুইট

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মে, ২০১৮ ১৮:৫২



নাইট রাইডার্সের হারের পর শাহরুখের আবেগঘন টুইট

ছবি : টুইটার

ক্রিকেটারদের তিনি কথা দিয়েছিলেন, দল ফাইনালে উঠলে ওয়াংখেড়ে উড়ে যাবেন ফাইনাল দেখতে। প্রয়োজনে জনে সব কাজ ফেলে রেখেও আসবেন তাঁর নাইটদের সমর্থন করতে। কিন্তু সেই আসার আশা পূরণ হলো না। রশিদ খান আর সাকিব আল হাসানের অসাধারণ নৈপূণ্যে সানরাইজার্সের কাছে হেরে বিদায় নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এই হারের পর সমালোচনা নয়; ভালবাসা দিয়েই দলকে বুকে টেনে নিলেন বলিউড বাদশা।

এই পরাজয়ে ওয়াংখেড়ে যাওয়ার প্লেনের টিকিট ক্যানসেল করতে হয়েছে কিং খানকে। এক আবেগঘন টুইটে তিনি নিজের ছবি দিয়ে লিখেছেন, 'সবসময় ভালো নাও হতে পারে। ফ্লাইটের টিকিট ক্যানসেল করতে হচ্ছে। কেকেআর দারুণ করেছে। তোমরা তোমাদের গর্বিত করেছে। প্রত্যেকেই ভীষণ ভীষণ ভালো করেছ। তোমাদের জন্য ভালোবাসা; এবং আমি কিন্তু হাসিমুখেই আছি। দুর্দান্ত সব মুহূর্ত এবং দারুণ বিনোদন দেওয়ার জন্য তোমাদের ধন্যবাদ।'

শুক্রবার টস জিতে ফিল্ডিং নেন কলকাতা অধিনায়ক দীনেশ কার্তিক। একসময়ে ১৩৪ রানে ছয় উইকেট খুইয়ে ধুঁকতে থাকে সানরাইজার্স। সেসময়ই ১০ বলে ৩৪ রানের ইনিংস খেলে সানরাইজার্সকে ১৭৪ রানের পৌঁছে দেন রশিদ। পাহাড় প্রমাণ রান তাড়া করতে নেমে লিন-নারিন জুটি শুরুটা মন্দ করেনি। ৪.৩ ওভারে ৫০ আর ১০.৫ ওভারে ১০০ রানের গণ্ডি পেরিয়ে যায় তারা। এরপর সাকিব-রশিদের ঘূর্ণি জাদুর সামনে ১৪ রানেই ম্যাচ হারতে হয় নাইটদের।



মন্তব্য