kalerkantho


রবীন্দ্র জাদেজার স্ত্রীকে পেটাল পুলিশ!

কালের কণ্ঠ অনলাইন   

২২ মে, ২০১৮ ১৮:১৪



রবীন্দ্র জাদেজার স্ত্রীকে পেটাল পুলিশ!

ভারতের জাতীয় দলের তারকা অল-রাউন্ডা রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা পুলিশী হামলার শিকার হয়েছেন! রিভার ওপর হামলা চালিয়েছে এক পুলিশ কনস্টেবল। ওই কনস্টেবলের বাইকে রিভার গাড়ি ধাক্কা দেওয়ায় এই ঘটনা ঘটে। যদিও সেটা খুবই ছোট দুর্ঘটনা ছিল। কিন্তু সেই কনস্টেবল পাল্টা হামলা চালান জাদেজার স্ত্রীর উপর।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, গত সোমবার গুজরাটের জামনগরের সারু অঞ্চলে এই ঘটনা ঘটে। এক জন প্রত্যক্ষদর্শীর দাবি, সেই কনস্টেবল নাকি খুব নৃশংসভাবে রিভা জাদেজার উপর হামলা চালায়। এবং চুল ধরেও টানে ঝামেলার সময়। সেই সময় সেখানে যারা ছিল তারাই রিভাকে সেই কনস্টেবলের হাত থেকে রক্ষা করে।

এই ঘটনার সঙ্গে সঙ্গেই জামনগর পুলিশ ব্যবস্থা নিয়েছে। হামলার জন্য আটক করা হয়েছে সেই কনস্টেবলকেও। জামনগর জেলা পুলিশের সুপার প্রদীপ সেজুল বলেন, 'ওই কনস্টেবল রিভা জাদেজাকে শারীরিকভাবে নিগ্রহ করে। তার গাড়ি ওর বাইকে ধাক্কা মেরেছিল। আমরা তাকে সব রকম সাহায্য করার চেষ্টা করেছি। এবং যতটা সম্ভব সেই কনস্টেবলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।'

জাদেজা এই মুহূর্তে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলতে ব্যস্ত। আজ মঙ্গলবার সন্ধ্যায় সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে সেমিফাইনাল ম্যাচে খেলতে নামবেন তিনি। স্ত্রীর ওপর হামলার ঘটনায় এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া প্রকাশ করেননি এই স্পিন অল-রাউন্ডার।


মন্তব্য