kalerkantho


সাকিবদের গুরু সালাউদ্দিনের সঙ্গে কারস্টেনের সাক্ষাত

কালের কণ্ঠ অনলাইন   

২২ মে, ২০১৮ ১৬:৩৬



সাকিবদের গুরু সালাউদ্দিনের সঙ্গে কারস্টেনের সাক্ষাত

যখন ফর্ম খারাপ থাকে, অনেক কিছু করেও নিজেকে ফিরে পাওয়া যায় না; ঠিক তখনই সাকিব-মুশফিকরা ছুটে আসেন তাদের সাবেক গুরু মোহাম্মদ সালাউদ্দিনের কাছে। গুরুর দীক্ষা নিয়ে আবারও ফিরে পান নিজেদের। এসব কথা দেশের ক্রিকেটাঙ্গণের সবাই জানে। বিসিবি তাকে জাতীয় দলের কোনো দায়িত্ব না দিলেও 'পরামর্শক' হিসেবে প্রোটিয়া কোচ গ্যারি কারস্টেন কিন্তু ডেকে পাঠালেন সালাউদ্দিনকে।

আজ মঙ্গলবার সকালে রাজধানীর সোনারগাঁও হোটেলে গ্যারির সঙ্গে সাক্ষাত করতে আসেন সালাউদ্দিন। জাতীয় দলের জন্য কোচ খুঁজছেন গ্যারি কারস্টেন। সেই সঙ্গে চলছে জাতীয় দলের পর্যালোচনা। নিজের কাজের অংশ হিসেবেই আজ কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে ডেকেছিলেন তিনি। দুই কোচের আলোচনাপর্ব চলেছে প্রায় ৩০ মিনিট।

প্রথমে জাতীয় দলের পরামর্শক হিসেবে আসার কথা থাকলেও পরে হঠাৎ জানা যায়, কারস্টেন নাকি খুব স্বল্প মেয়াদের জন্য এসেছেন। জাতীয় দলের কোচ নিয়োগ করাই নাকি তার প্রধান কাজ। সে যাই হোক, কারস্টেন এদিন কথা বলেছেন দুই নির্বাচক মিনহাজুল আবেদীন, হাবিবুল বাশার এবং দুই তরুণ ক্রিকেটার সৌম্য সাব্বিরের সঙ্গে। এদিকে কারস্টেনের সঙ্গে কথা বলে ভালো লেগেছে বলেই জানিয়েছেন কোচ সালাউদ্দিন।



মন্তব্য