kalerkantho


নাইট শিবিরে শাহরুখ সাজার প্রতিযোগিতা

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মে, ২০১৮ ১৪:৪১



নাইট শিবিরে শাহরুখ সাজার প্রতিযোগিতা

ছবি : টুইটার

সামনে প্লে অফে ওঠার কঠিন লড়াই। ইতিমধ্যে পয়েন্ট তালিকার তিন নম্বরে আছে কলকাতা নাইট রাইডার্স। জায়গাটা পোক্ত করার জন্য লিগ তালিকায় এক নম্বর সানরাইজার্স হায়দরাবাদকে তাদের ঘরের মাঠে হারানোর কঠিন চ্যালেঞ্জ নিয়ে আজ বৃহস্পতিবার মাঠে নামবে দীনেশ কার্তিকরা। পরপর দুটি ম্যাচ জিতে যে ছন্দ পেয়েছেন, শনিবার শেষ ম্যাচেও তা ধরে রাখতে চায় নাইট রাইডার্স। সে জন্য নিজেদের চাপমুক্ত রাখার জন্য নানা আয়োজন করেছে কলকাতার দলটি।

বুধবার ক্রিকেট থেকে পুরোপুরি ছুটি দেওয়া হয়েছিল দলের সবাইকে। শিবম মাভি, রবিন উথাপ্পারা বিকেলে বের হয়েছিলেন কেনাকাটা, খাওয়াদাওয়া করতে। দুপুরে স্পনসরদের একটি অনুষ্ঠানে যোগ দেন উথাপ্পা, নীতীশ রানা, মাভি, মিচেল জনসনরা। সেই অনুষ্ঠানেও বেশ মজা করেন তারা।

ফুরফুরে মেজাজে থাকা ক্রিস লিন বলেন, 'আমরা নিজেদের মধ্যে সব সময়ই মজা করি, স্বাভাবিক রাখার চেষ্টা করি নিজেদের, শেষ ম্যাচ পর্যন্ত সে রকম স্বাভাবিক, চাপমুক্ত থাকতে হবে আমাদের। এই ব্যাপারে আন্দ্রে রাসেলকে অনুসরণ করতে পারি আমরা। কোনো পরিস্থিতিতেই ও চাপে পড়ে না।'

দলের মালিক শাহরুখ খানকে নকল করার প্রতিযোগিতাও আয়োজন করা হয়েছিল এদিন। যেখানে লিন, কার্তিক ও কুলদীপ শাহরুখের 'রইস' ছবির সংলাপ বলেন। 'চেন্নাই এক্সপ্রেস' এর সংলাপ বলতে দেওয়া হয় সুনীল নারাইনকে। 'দিলওয়ালে'র সংলাপ দেওয়া হয়েছিল পীযূষ চাওলা ও উথাপ্পাকে। 'ম্যায় হু না' ছবিতে শাহরুখের হাঁটা নকল করেন দুই তরুণ শিবম মাভি ও শুভমন গিল।

হোটেলের পুলরুমে উদ্দাম সুরের সঙ্গে নাচতে দেখা যায় রিঙ্কু সিংহ, কুলদীপদের। দর্শকের ভূমিকায় দেখা যায় অপূর্ব ওয়াংখেড়েকে। এ ভাবেই বিশ্রামের দিনটা কাটালেন নাইটরা। মঙ্গলবারের ম্যাচের পরেই শাহরুখ টুইট করেছিলেন, 'কলকাতার সমর্থকদের ধন্যবাদ, সব সময় আমাদের পাশে থাকার জন্য। তোমরা সেরার সেরা।' ঘরের মাঠে শেষ ম্যাচে থাকতে না পেরে সবার কাছে ক্ষমা চেয়ে নেন তিনি। শোনা গেল, নাইটরা ইডেনে প্লে-অফের ম্যাচে খেললে আসতে পারেন তিনি।



মন্তব্য