kalerkantho


অভিনব উপায়ে মা হওয়ার সুখবর দিলেন সানিয়া মির্জা

কালের কণ্ঠ অনলাইন   

২৩ এপ্রিল, ২০১৮ ২২:০৫



অভিনব উপায়ে মা হওয়ার সুখবর দিলেন সানিয়া মির্জা

বিয়ে হয়েছে ৮ বছর হলো। অনেক আগে থেকেই তাদের সন্তান নেওয়া নিয়ে জল্পনা চলছিল। সন্তান কোন দেশের নাগরিক হবে, কী নাম হবে, এসব নিয়েও। এর মাঝেই কিছুদিন আগে ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা গোয়ায় টেনিস ফেস্টিভ্যালে  জানিয়েছিলেন, তিনি ও স্বামী পাকিস্তানি অল-রাউন্ডার শোয়েব মালিক সন্তান নেওয়ার কথা ভাবছেন। অবশেষে এসে গেল সেই মহেন্দ্রক্ষণ। ভক্তদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে অভিনব উপায়ে প্রেগনেন্সির কথা জানালেন সানিয়া।

সোশ্যাল সাইট টুইটারে দারুণ এক ছবি পোস্ট করেছেন পাকিস্তানের বধূ। ছবিতে তিনটি জামার ছবিতে লেখা আছে, 'সানিয়া- মির্জা মালিক-মালিক।' কিছুদিন আগে ওই টেনিস ফেস্টিভ্যালে সানিয়া বলেছিলেন, তাদের অনাগত সন্তানের নামের টাইটেল হবে 'মির্জা মালিক'। তিনি এটাও জানিয়েছিলেন, স্বামী শোয়েব মালিকের ইচ্ছা তাদের একটি কন্যাসন্তান হবে।

এদিকে পিটিআই নিশ্চিত করেছে, চলতি বছরের অক্টোবরেই পৃথিবীর আলো দেখবে সানিয়া-শোয়েবের সন্তান। বিষয়টি সানিয়ার বাবা ও কোচ ইমরানও নিশ্চিত করেছেন। ছয়টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী ভারতের টেনিস সুন্দরী ২০১০ সালে বিয়ে করেছিলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে। এই বিয়ে নিয়ে ভারতে ব্যাপক সমালোচনা হয়েছে। এরপর দুই দেশের রাজনৈতিক সম্পর্ক এখন আরও খারাপ। সানিয়া-শোয়েবের অনাগত সন্তানই হয়তো পারবে দুই দেশকে একসঙ্গে আনন্দে ভাসাতে। 


মন্তব্য