kalerkantho


গেইলের এই নাচ দেখলে ঈর্ষা করবেন বলিউড নায়করা! (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২৩ এপ্রিল, ২০১৮ ১৯:৫৬



গেইলের এই নাচ দেখলে ঈর্ষা করবেন বলিউড নায়করা! (ভিডিওসহ)

ছবি: ভিডিও থেকে

ক্যারিবীয় দানব ক্রিস গেইলের ট্রেডমার্ক নাচের সঙ্গে প্রায় সবাই পরিচিত। ক্রিকেট মাঠে যেকোনো ম্যাচ জয়ের পর দুই হাত সামনে এনে নাচের ছন্দে উদযাপন করেন ইউনিভার্স বস। তাছাড়া ক্রিকেটে গ্যাংনাম নাচটাকে জনপ্রিয় করে তোলার পেছনে তার অসামান্য অবদান আছে। চলতি আইপিএলে ম্যাচ জেতানোর পর পাঞ্জাব মালিক প্রীতি জিনতার সঙ্গে নেচেছেন। তবে এবা যে নাচ নাচলেন, তাতে চিন্তায় পড়বেন বলিউড নায়কেরা!

সাবেক বিগ বস প্রতিযোগী এবং হরিয়ানার খ্যাতিমান নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর সোশ্যাল অ্যাকাউন্টের কল্যাণে গেইলের এই নাচ ভাইরাল হয়ে গেছে। কিছুদিন আগে রিলিজ হওয়া তুমুল জনপ্রিয় হরিয়ানাভি গান 'তেরি আঁখো কা ইয়ে কাজল' এর তালে তালে নেচেছেন গেইল। না, স্রেফ মজা করে হাত পা ছুড়ে নাচ নয়; রীতিমতো গানের তালে তারে মুদ্রার সাথে নেচেছেন তিনি! আর এ দেখেই মুগ্ধ হয়ে গেছেন স্বপ্না চৌধুরী।

গেইলের নাচের ভিডিও সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে পোস্ট করে স্বপ্না লিখেছেন, 'দেখ আমি কী পেয়েছি! ক্রিস গেইল তুমি দুর্দান্ত নাচলে!' চলতি আইপিএলে গেইলের খেলা নিয়েই সংশয় ছিল। পাঞ্জাবে সুযোগ পেয়ে প্রথম দুই ম্যাচে একাদশে ছিলেন না। পরের তিন ম্যাচ সুযোগ পেয়েছে দুটি হাফ সেঞ্চুরি আর একটি সেঞ্চুরি করে প্রীতির দলের নয়নের মণি হয়ে গেছেন ক্যারিবীয় দানব। এবার তার নাচ দেখে বলিউড নায়কেরা না ঈর্ষায় পড়ে যান!

ভিডিওটি সরাসরি না দেখতে পারলে এই লিংকে ক্লিক করুন।

দেখুন ভিডিও: 



মন্তব্য