kalerkantho


নায়িকাকে বিয়ের গুজব; বিপাকে ক্রিকেটার

কালের কণ্ঠ অনলাইন   

২৩ এপ্রিল, ২০১৮ ১৭:১২



নায়িকাকে বিয়ের গুজব; বিপাকে ক্রিকেটার

মাস কয়েক আগেই বিয়ে করেছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড সুপারস্টার আনুশকা শর্মা। তাদের দুজনের বিয়ে নিয়ে এর আগে বহু গুজব ছড়িয়েছে। এবার কোহলির সতীর্থ যুজবেন্দ্র চাহালকে ঘিরে শুরু হয়েছে গুজব। সোশ্যাল সাইটে কে বা কারা গুজব রটিয়েছে যে, চাহাল নাকি দক্ষিণী অভিনেত্রী তানিশকা কাপুরের সঙ্গে সদ্য বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন! এরপর থেকেই বেশ বিপাকে পড়েছেন চাহাল।

অনেকদিন ধরেই চলছিল কানাঘুষা। রটে গিয়েছিল বিয়ের কথাও। দক্ষিণ এই নায়িকার সঙ্গে বার কয়েক দেখাও গিয়েছেন এই লেগ স্পিনারকে। তাকে নিয়ে এই আলোচনার খবরে রীতিমতো বিরক্ত চাহাল। টুইটারে এই বিরক্তি চেপে রাখেননি এই তরুণ তারকা স্পিনার। তিনি স্পষ্ট করে দিয়েছেন কোনো ভাবেই এই খবরের সত্যতা নেই।

চাহাল সেই টুইটে লেখেন, 'আমি এই পোস্টের মাধ্যমে এটা পরিস্কার করতে চাই যে, আমার জীবনে কিছুই চলছে না। আমি বিয়েও করছি না। তনিশা আর আমি খুব ভাল বন্ধু। সংবাদ মাধ্যম এবং আমার ভক্তদের কাছে অনুরোধ, দয়া করে গুজব রটাবেন না। আমি আশা করব, সবাই আমার ব্যাক্তি জীবনকে সম্মান করবেন। আমার বিয়ে নিয়ে আর কোনো মিথ্যা খবর প্রকাশ করবেন না। কোনো কিছু ছড়ানোর আগে সেটা যাচাই করে নিন।'

কে জানে, কোহলি-আনুশকার মতো চাহাল-তানিশকার 'বন্ধুত্ব' একদিন হয়তো পরিণয়েও গড়াতে পারে...।



মন্তব্য