kalerkantho


আবার তীরে এসে তরী ডুবল মুম্বাইয়ের

কালের কণ্ঠ অনলাইন   

২৩ এপ্রিল, ২০১৮ ০২:০২



আবার তীরে এসে তরী ডুবল মুম্বাইয়ের

উত্তেজনাপূর্ণ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে ৩ উইকেটে বিধ্বস্ত করে জয়ে ফিরল রাজস্থান রয়্যালস। আসলে হারতে থাকা ম্যাচে শেষ ওভারে রয়্যালসদের জয় এনে দেন কৃষ্ণাপ্পা গৌতম। তার আগে রাজস্থান ইনিংসের ভিত গড়ে দেন সঞ্জু স্যামসন ও বেন স্টোকস। তাই আবারো তীরে এসে তরী ডুবল মুম্বাইয়ের।

মুম্বাইয়ের দেওয়া ১৬৮ রানের লক্ষ্যে খেলতে নামা রাজস্থানের জয়ের জন্য শেষ ৩ বলে প্রয়োজন ছিল ৬ রান। কিন্তু  কৃষ্ণাপ্পা গৌতমের অসাধারণ শট ২ বল হাতে রেখে জয় এনে দেয় রাজস্থানকে।

গৌতম ১১ বলে খেলছেন ৩৩ রানের টর্নোডো ইনিংস। এর আগে ৩৯ বলে ৫২ ও ২৭ বলে ৪০ রানের ঝড়ো ইনিংস খেলেন সানজু স্যামসন ও বেন স্টোকস।

মুম্বাইয়ের হয়ে হার্দিক পান্ডিয়া ও জাসপ্রিত বুমরাহ ২টি করে উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন মোস্তাফিজ মিচেল ম্যাকলেনাঘান ও ক্রুনাল পান্ডিয়ার।

এর আগে প্রথমে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। কিন্তু শুরুতেই এভিন লুইসের উইকেট হারায় মুম্বাই শিবির। শূন্য রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। লুইসের উইকেট হারানোর ধাক্কা কাটিয়ে উঠতে বেশি সময় লাগেনি বর্তমান চ্যাম্পিয়নদের। পরে ২০ ওভার শেষে ৭ উইকেটে ১৬৭ রানের সংগ্রহ পায় মুম্বাই।

৪ ওভারে ২৩ রান খরচ করে ৩ উইকেট নেন জোফরা আর্চার। দু'টি উইকেট নেন গত ম্যাচে দলে সুযোগ না পাওয়া কুলকার্নি। একটি শিকার জয়দেব উনাদকাটের।

৪ ওভারে ২৩ রানের বিনিময়ে ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন জোফরা আর্চার।



মন্তব্য