kalerkantho


ডি ভিলিয়ার্স ঝড়ে লণ্ডভণ্ড দিল্লি

কালের কণ্ঠ অনলাইন   

২২ এপ্রিল, ২০১৮ ০১:১০



ডি ভিলিয়ার্স ঝড়ে লণ্ডভণ্ড দিল্লি

১৭৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে এবি ডি ভিলিয়ার্সের ঝড়ে ২ ওভার হাতে রেখেই ৬ উইকেটের ব্যবধানে জয়ের লক্ষ্যে পৌঁছে গেলো বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এবি ডি ভিলিয়ার্স ৩৯ বলে ৯০ রানের অপরাজিত ইনিংস খেলেন। আর এতেই ম্লান হয়ে গেলো ঋষভ পন্থ ও শ্রেয়াস আয়ার।

১৭৫ রানের লক্ষ্য নিয়ে খেলতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্সদের শুরুটা একদম ভালো হয়নি। ২৯ রানের মধ্যেই কুইন্টন ডি কক ও মনন ভোরা ওপেনার জুটিকে হারায় ব্যাঙ্গালোর। মাত্র দুরানে মনন ভোরাকে প্যাভিলিয়নে ফেরান ম্যাক্সওয়েল। কিছুক্ষণ পর ১৮ রানে কুইন্টন ডি কক রান আউট হন।

এরপর বিরাট ও এবি মিলে বড় রানের পার্টনারশিপ গড়ার দিকে এগোতে থাকলেও বাউন্ডারি লাইনে একটি অসাধারণ ক্যাচ নিয়ে ৩০ রানে ‘ক্যাপ্টেন হটকে’ থামিয়ে দেন নিউজিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্ট। কিন্তু শনিবার একপ্রকার অপ্রতিরোধ্য ছিলেন এবিডি। নিজের ৯০রানের ইনিংসটিতে ১০টি চার এবং ৫টি ছয় মারেন প্রোটিয়া ব্যাটসম্যান।

১টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট, গ্লেন ম্যাক্সওয়েল এবং রিশাভ পান্ত।

এ ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে সবার তলানিতে চলে গেল দিল্লি। ৫ ম্যাচে মাত্র ১টিতে জয়ে ২ পয়েন্ট তাদের। অন্যদিকে বেঙালুরুর সমান ম্যাচে ৩ হারের বিপরীতে ২টিতে জয়। ৪ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান এখন পঞ্চম।


মন্তব্য