kalerkantho


সতীর্থের কাছে ক্ষমা চাইলেন হার্দিক পাণ্ডিয়া

কালের কণ্ঠ অনলাইন   

১৯ এপ্রিল, ২০১৮ ২১:১৩



সতীর্থের কাছে ক্ষমা চাইলেন হার্দিক পাণ্ডিয়া

ছবি: টুইটার

ক্রিকেট মাঠে এমন অনেক কিছুই হুট করে ঘটে যায়; যা কখনই ইচ্ছাকৃতভাবে করেন না ক্রিকেটাররা। গত  মঙ্গলবার ওয়াংখেড়েতে মুম্বাই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ম্যাচে এমন কিছুই ঘটেছিল। ইচ্ছাকৃত না হলেও অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়ার ছোড়া বলে মুখে গুরুতর চোট পান সতীর্থ ঈশান কিষাণ। এর জন্য সতীর্থের কাছে ক্ষমা চেয়ে নিলেন নীতা আম্বানির দলের অল-রাউন্ডার।

ঘটনাটি ব্যাঙ্গালুরুর ইনিংসের ১৩তম ওভারে। উইকেটকিপিং করার সময় পান্ডির ছোড়া বল কিষাণের ডান চোখের নিচে লাগে। সঙ্গে সঙ্গে মাঠ ছাড়তে বাধ্য হন মুম্বাই ইন্ডিয়ান্সের ১৯ বছর বয়সী এই উইকেটকিপার ব্যাটসম্যান। তার বদলে কিপিং গ্লাভস হাতে মাঠে নামেন আদিত্য তারে। বিরাট কোহলিদের বিপক্ষে অবশ্য ম্যাচটি জিতে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। চলতি আসরে বর্তমান চ্যাম্পিয়নদের এটাই প্রথম জয়। ম্যাচের পরের দিন টুইটারে কিষাণের সঙ্গে ছবি পোস্ট করে ক্ষমা চেয়ে নেন হার্দিক।

একাদশ আইপিএল নিলামে ৬.২ কোটি টাকায় কিষাণকে কেনে নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি। এখনও পর্যন্ত ২০টি আইপিএল ম্যাচে ৪১২ রান করেছেন। গড় ২১.৬৮। মুম্বাই ইন্ডিয়ান্সের আগে গুজরাত লায়ন্সের হয়ে আইপিএল খেলেছেন ঝাড়খণ্ডের এই বাঁ-হাতি উইকেটকিপার ব্যাটসম্যান।

রোহিত শর্মার নেতৃৃত্বে একাদশ আইপিএলে শুরুটা অবশ্য ভালো হয়নি মুম্বাই ইন্ডিয়ান্সের। প্রথম তিন ম্যাচ হেরে খাদের কিনারায় থাকা রোহিতরা অবশেষে বিরাট কোহলিদের বিরুদ্ধে জয় পায়। চার ম্যাচে একটি জিতে এই মুহুর্তে লিগ তালিকায় ৬ নম্বরে রয়েছে তারা।


মন্তব্য