kalerkantho


মৌসুমটাই শেষ হয়ে গেল ভিদালের!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ এপ্রিল, ২০১৮ ১৬:১৩



মৌসুমটাই শেষ হয়ে গেল ভিদালের!

বায়ার্ন মিউনিখের হয়ে মৌসুমের বাকি সময়ে আর খেলা হচ্ছে আরতুরো ভিদালের। মঙ্গলবার বেভারিয়ান্স জায়ান্টদের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। হাঁটুর ইনজুরির কারণে চিলির এই মিডফিল্ডারের রিয়াল মাদ্রিদের বিপক্ষে আগামী সপ্তাহে ঘরের মাঠে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালেও তাই খেলা হচ্ছেনা।

৩০ বছর বয়সী ভিদাল রবিবার অনুশীলনে হাঁটুতে আঘাত পান। পরবর্তীতে সোমবার তার হাঁটুতে একটি সাধারণ অস্ত্রোপচার করা হয়। বায়ার্ন কোচ জুপ হেইঙ্কেস বলেছিলেন রিয়ালের বিপক্ষে আগামী সপ্তাহে প্রথম লেগে অথবা মাদ্রিদে ফিরতি লেগে তিনি ভিদালের দলে ফেরার আশা করছেন। কিন্তু ক্লাবের পক্ষ থেকে পরবর্তীতে জানানো হয়েছে যা চিন্তা করা হয়েছিল ইনজুরির মাত্রা তার থেকেও গুরুতর। এক বিবৃতিতে ভিদালের পুরো মৌসুমে আর না খেলার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বায়ার লিভারকুসেনের বিপক্ষে মঙ্গলবার জার্মান কাপের সেমিফাইনালেও ছিলেনা না টাফ ট্যাকেলিং মিডফিল্ডার ভিদাল। থমাস মুলারের হ্যাটট্রিকে লিভারকুসেনকে ৬-২ গোলে উড়িয়ে দিয়ে ১৯ মে বার্লিনের ফাইনাল নিশ্চিত করেছে বায়ার্ন। আর এর মাধ্যমে ২০১৩ সালের পরে আবারো ট্রেবল জয়ের হাতছানি এখন বায়ার্নের সামনে। ইতোমধ্যেই চানা ৬ষ্ঠ বারের মতো বুন্দেসলিগার শিরোপা নিশ্চিত হয়েছে। চার ম্যাচ হাতে রেখেই শালকের থেকে ২০ পয়েন্ট এগিয়ে লিগ শিরোপা ঘরে তুলেছে বেভারিয়ান্সরা। 

এদিকে অস্ট্রিয়াতে প্যারিস সেইন্ট-জার্মেইর বিপক্ষে প্রাক মৌসুম প্রীতি ম্যাচ খেলার ঘোষণা দিয়েছে বায়ার্ন। জুলাইয়ে যুক্তরাষ্ট্র সফরে জুভেন্টাস ও ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচতো রয়েছেই।


মন্তব্য