kalerkantho



কোহলি-দীপিকায় ১১ কোটির ক্ষতি!

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মার্চ, ২০১৮ ১৮:৫৬



কোহলি-দীপিকায় ১১ কোটির ক্ষতি!

বলিউডের এক নম্বর নায়িকা দীপিকা পাডুকোন। তার সঙ্গে কাজ করার জন্য অসংখ্য নায়ক মুখিয়ে থাকে। কিন্তু ভারত অধিনায়ক বিরাট কোহলি সরাসরি 'না' বলে দিলেন! যার জেরে  ১১ কোটি রুপি ক্ষতি হলো তার আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। কিন্তু এতে কোহলির নিজের কোনো ইগো সমস্যা কাজ করেনি। কিংবা স্ত্রী বলিউড সুপারস্টার আনুশকা শর্মাও নিষেধ করেননি। তাহলে ঘটনাটা কী হলো?

ভারতের শীর্ষ সংবাদমাধ্যমগুলো বলছে, ব্যাঙ্গালুরুর সঙ্গে বিজ্ঞাপনী চুক্তি বাঁধতে চেয়েছিল 'গো আইবিবো' নামের একটি ভ্রমণ সংস্থা। দীপিকা পাডুকোনে সেই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর। 'গো আইবিবো'র সেই বিজ্ঞাপনী শ্যুটিং করতে রাজী হননি কোহলি। প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকার সঙ্গে জুটি বেঁধে শ্যুটিংয়ে রাজি নন স্বয়ং কোহলি। যার ফলে স্পনসরশিপ বাবদ প্রায় ১১ কোটি টাকা হারাতে হচ্ছে ব্যাঙ্গালুরুকে।

তাহলে কী দীপিকার সঙ্গে কোহলির সম্পর্ক ভালো নয়? একদমই না। এতো কোহলির কোনো দোষও নেই। দোষ যদি থেকে থাকে সেটা হলো তার ফ্র্যাঞ্চাইজির। কারণ কোহলির সঙ্গে ব্যাঙ্গালুরুর চুক্তিতেই এটা ছিল যে, তিনি কোনো নায়িকার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারবেন না। এতে নিজেদের পায়েই নিজেরা কুড়াল মারল ব্যাঙ্গালুরু। তাদের পক্ষ থেকে সাড়া না পেয়ে স্পনসরশিপ থেকে সরে এসেছে ভ্রমণ সংস্থাটিও।



মন্তব্য