kalerkantho



কলকাতার টেবিল টেনিস তারকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

কালের কণ্ঠ অনলাইন   

২২ মার্চ, ২০১৮ ১৬:১১



কলকাতার টেবিল টেনিস তারকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা পেসার মোহাম্মদ শামির বিরুদ্ধে তার স্ত্রী হাসিনের ভয়ংকর সব অভিযোগের তদন্তের মাঝেই দেশটির আরেকজন তারকা খেলোয়াড়ের বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ। ওপার বাংলার বাসিন্দা তারকা টেবিল টেনিস খেলোয়াড় সৌম্যজিৎ ঘোষের বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন এক তরুণী। অভিযুক্ত সৌম্যজিৎ অর্জুন পুরস্কারও পেয়েছেন!

বর্তমানে জার্মানিতে থাকা সৌম্যজিতের বিরুদ্ধে গতকাল বুধবার বারাসত নারী থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করেন এক নারী খেলোয়াড়। যিনি এক সময়  টেবিল টেনিস খেলতেন। সঙ্গে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও প্রতারণার অভিযোগও এনেছেন তিনি।

সৌম্যজিৎ কলকাতার বাঘাযতীন এলাকায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন। বারাসত নবপল্লীর বাসিন্দা ওই নারী বলেছেন, টেবিল টেনিস খেলোয়াড়দের ফেসবুক গ্রুপ থেকেই তার সঙ্গে সৌম্যজিতের পরিচয়। শিলিগুড়ির ছেলে সৌম্যজিতের সঙ্গে ক্রমে ঘনিষ্ঠতা তৈরি হয় তার।

নির্যাতনের শিকার নারীর অভিযোগ, 'সৌম্যজিৎ অনেকবার আমার পরিবারের কাছ থেকে টাকা নিয়েছে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করেছে যখন খুশি তখন। কিন্তু ইদানীং ও আমাকে এড়িয়ে চলে। যোগাযোগ রাখে না। এভাবে আমার জীবন নষ্ট করার জন্য ওর উপযুক্ত শাস্তি চাই।'



মন্তব্য