kalerkantho



কক্সবাজার সমুদ্র সৈকতে বীচ ফুটবল শুরু

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

১৫ মার্চ, ২০১৮ ২২:৩৮



কক্সবাজার সমুদ্র সৈকতে বীচ ফুটবল শুরু

কক্সবাজার সমুদ্র সৈকতে তিন দিনব্যাপী চ্যানেল আই-রানার বীচ ফুটবলের ষষ্ঠ আসর আজ থেকে শুরু হয়েছে। এই আসরে অংশ নিচ্ছেন আশি ও নব্বই দশকের দেশ সেরা ফুটবলারগণ। এ উপলক্ষ্যে আজ  বৃহস্পতিবার বিকেলে এক লাইভ সংবাদ সম্মেলন সাগর পাড়ের হোটেল সীগাল চত্বরে অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, রানার গ্রুপের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, উই আর ফর ফুটবল (ওয়াপ) এর সভাপতি স্থপতি মোবাশ্বের হোসেন,  সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মানিক, সাবেক কৃতি ফুটবলার শফিউল আরেফিন টুটুল।

সম্মেলনে স্বাগত বক্তব্যে চ্যানেল আই এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ বলেন, ‘কক্সবাজার সমুদ্র সৈকতকে ভিন্নভাবে তুলে ধরতে বীচ ফুটবলের আয়োজন হয়ে আসছে। এই টুর্নামেন্টের মাধ্যমে সমুদ্র সৈকতকে বিশ্ববাসী ভিন্ন ও মুগ্ধকর আঙ্গিকে দেখতে পারছেন। একই সাথে বাংলাদেশের ফুটবলকেও বিশ্বপ্রান্তরে পরিচয় করে দেওয়াই আমাদের অন্যতম লক্ষ্য।’ 

তিনি জানান, বেসরকারি টেলিভিশন চ্যানেল আই ও রানার গ্রুপের উদ্যোগে  টানা ৬ষ্ঠ বারের মতো ‘চ্যানেল আই-রানার বীচ ফুটবল’ কক্সবাজারে অনুষ্ঠিত হচ্ছে। 

এবারের আসরে ছয়টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো- ঢাকা আবাহনী মাস্টার্স, মুক্তিযোদ্ধা সংসদ মাস্টার্স, মোহামেডান মাস্টার্স, চট্টগ্রাম মাস্টার্স, ব্রাদার্স মাস্টার্স ও ওয়াপ মাস্টার্স। এই দলগুলোর মধ্যে ফাইনালসহ মোট ১১টি খেলা অনুষ্ঠিত হবে। আজ বিকেলে এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।  টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ আগামী শনিবার অনুষ্ঠিত হবে। 
 
এদিন উদ্ভোধনী ম্যাচে মোহামেডান মাস্টার্স ৭-৪ গোলে হারায় চট্টগ্রাম মাষ্টার্সকে। 



মন্তব্য