kalerkantho


ধাওয়ানের স্টাম্প উড়িয়ে জুটি ভাঙলেন রুবেল

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মার্চ, ২০১৮ ২০:২৬



ধাওয়ানের স্টাম্প উড়িয়ে জুটি ভাঙলেন রুবেল

ছবি: এএফপি

পাওয়ার প্লেতে ঝড় তুলতে না পারলেও বড় জুটি গড়ে ফেলেছিল ভারতের দুই ওপেনার শিখর ধাওয়ান এবং রোহিত শর্মা। দশম ওভারের শেষ বলে বিধ্বংসী ধাওয়ানকে (৩৫) ফিরিয়ে এই জুটি ভাঙলেন রুবেল হোসেন। রুবেলের দুর্দান্ত এক ইয়র্কারে উড়ে গেল ধাওয়ানের মিডল স্টাম্প। দলীয় ৭০ রানে প্রথম উইকেট হারাল ভারত। ৪৪ রানে ব্যাট করছেন রোহিত।

কলম্বোর আর. প্রেমাদাসা স্টেডিয়ামে টসে জিতে রোহিত শর্মার ভারতকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন টাইগার ক্যাপ্টেন মাহমুদ উল্লাহ রিয়াদ। অন্যান্য দিনের মত বৃষ্টি বাগড়া না দেওয়ায় যথাসময়েই অনুষ্ঠিত হয়েছে টস। আজকের ম্যচে একটি পরিবর্তন এসেছে বাংলাদেশ দলে। গত দুই ম্যাচে বোলিংয়ে জ্বলে উঠতে না পারা তাসকিনের জায়গায় সুযোগ পেয়েছেন আরেক পেসার আবু হায়দার রনি।

অন্যদিকে ভারত একাদশেও একটি পরিবর্তন এসেছে। পেসার জয়দেব উনাদকাটের জায়গায় দলে এসেছেন মোহাম্মদ সিরাজ। টস জয়ের পর অধিনায়ক মাহমুদ উল্লাহ বলেছেন, 'উইকেট বেশ শুকনা মনে হচ্ছে যা স্পিনারদের সহায়তা করবে। আমাদের দুজন স্পেশালিস্ট স্পিনার আছে। এখানকার উইকেট বেশ ভালো।'নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ৭১জন যাত্রী ও ক্রু নিয়ে বাংলাদেশি ইউএস বাংলার একটি বিমান মাটিতে আছড়ে পড়ে অর্ধশতাধিক বাংলাদেশি ও নেপালি যাত্রীর প্রাণহানির ঘটনায় নিহতদের স্মরণে কালো ব্যাজ পরে আজ মাঠে নেমেছে টিম টাইগার।



মন্তব্য