kalerkantho


প্রাইম দোলেশ্বরের হ্যাটট্রিক জয়

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মার্চ, ২০১৮ ১৯:৪৭



প্রাইম দোলেশ্বরের হ্যাটট্রিক জয়

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে হ্যাটট্রিক জয়ের স্বাদ পেল প্রাইম দোলেশ্বর স্পোটিং ক্লাব। আজ বুধবার নিজেদের দশম ম্যাচে প্রাইম দোলেশ্বর ৩ উইকেটে হারিয়েছে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবকে। এই জয়ে ১৩ পয়েন্ট সংগ্রহে নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে উঠে এল প্রাইম দোলেশ্বর। সমানসংখ্যক ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১১তমস্থানে থাকল অগ্রণী ব্যাংক।

সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে প্রথমে অগ্রণী ব্যাংকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় প্রাইম দোলেশ্বর। শুরুতেই শরিফুল্লাহ ও জোয়েব খানের বোলিং তোপে পড়ে অগ্রণী ব্যাংকের টপ-অর্ডার ব্যাটসম্যানরা। স্কোরবোর্ডে ৫৭ রান উঠতেই পাঁচ ব্যাটসম্যান প্যাভিলিয়নে ফিরে যান।

শুরুর ধাক্কাটা ভালভাবেই সামাল দেন ভারতের ঋষি ধাওয়ান ও সাত নম্বরে নামা শামসুল ইসলাম। ৪৫ রানের জুটি গড়েন তারা। এতে শতরানের কোটা পেরিয়ে যেতে পারে অগ্রণী ব্যাংক। দলীয় ১০২ রানে ধাওয়ানের বিদায়ে ষষ্ঠ উইকেট হারায় তারা। ২৪ রান করে ফিরেন তিনি।

তবে হাফ সেঞ্চুরি তুলে শেষ পর্যন্ত ৬৪ রানে অপরাজিত থাকেন শামসুল। তার ১০০ বলের ইনিংসে ২টি চার ও ১টি ছক্কা ছিল। এছাড়া ইসলামুল আহসান ৪৬ রান করেন। ফলে ৭ উইকেটে ২০৩ রানের সংগ্রহ পায় অগ্রণী ব্যাংক। প্রাইম দোলেশ্বরের শরিফুল্লাহ ও জোয়েব ৩টি করে উইকেট নেন। 

জবাবে মার্শাল আইয়ুব, ফরহাদ হোসেন ও জোয়েব খানের ছোট ছোট ইনিংসে জয়ের স্বাদ নিয়ে মাঠ ছাড়ে প্রাইম দোলেশ্বর। ফরহাদ ৪৯, মার্শাল ৪২ ও জোয়েব ৪১ রান করেন। ম্যাচ সেরা হন জোয়েব।



মন্তব্য