kalerkantho


বাংলাদেশ যুব গেমসের মশাল প্রজ্বলন করবেন আসিফ

কালের কণ্ঠ অনলাইন   

২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২০:১৪



বাংলাদেশ যুব গেমসের মশাল প্রজ্বলন করবেন আসিফ

আসন্ন 'বাংলাদেশ যুব গেমস-২০১৮' এর মশাল বুঝে পেয়েছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)। আজ শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত স্টিয়ারিং কমিটির ৮ম সভায় আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি নিজেদের কারিগরি সহায়তায় তৈরি করা আধুনিক মানের মশাল বিওএ সভাপতি এবং সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক এসবিপি, এনডিসি, পিএসসির হাতে তুলে দেওয়া হয়। বিওএর এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জাননো হয়েছে।

এই মশাল পরবর্তীতে বুঝিয়ে দেওয়া হবে চূড়ান্ত পর্বে অংশগ্রহণকারী ৮টি বিভাগের হাতে। আগামী ১০ মার্চ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে এই মশাল প্রজ্জ্বলন করবেন ম্যানচেস্টার কমনওয়েলথ গেমস এবং এস এ গেমসের স্বর্ণপদক জয়ী বাংলাদেশের কৃতি শ্যুটার অসিফ হাসান। বাংলাদেশ যুব গেমসের চূড়ান্ত পর্বে অংশ নিবে ২৬৬০ জন ক্রীড়াবিদ। স্টিয়ারিং কমিটির সভায় এটি চূড়ান্ত হয়েছে। এই পর্বে অংশগ্রহণকারী ক্রীড়াবিদ এবং প্রশিক্ষকদের জন্য দ্রুত অর্থ ছাড়ের সিদ্ধান্তও নেওয়া হয়েছে এই সভায়।

আজকের সভায় নেওয়া সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ১০ মার্চ গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে দর্শকদের জন্য গ্যালারি উন্মুক্ত করা হবে বিকেল ৪টায়। ৪টা ৩০ মিনিট পর্যন্ত গ্যালারিতে প্রবেশ করতে পারবেন সাধারণ দর্শক। সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে স্টেডিয়ামে প্রবেশ করবেন প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লেজার শোর মাধ্যমে বাংলাদেশ যুব গেমসের আনুষ্ঠানিক উদ্বোধনের পরিকল্পনা জানানো হয়েছে স্টিয়ারিং কমিটির সভায়। 



মন্তব্য