kalerkantho


রাজকন্যার বাবা হলেন চেতেশ্বর পূজারা

কালের কণ্ঠ অনলাইন   

২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:১৫



রাজকন্যার বাবা হলেন চেতেশ্বর পূজারা

দক্ষিণ আফ্রিকা সফরের আগেই কানাঘুষা শোনা যাচ্ছিল যে, ভারতের নির্ভরযোগ্য ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা বাবা হতে যাচ্ছেন। পূজা পাবারি হতে যাচ্ছেন মা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে স্ত্রী পূজার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল। কয়দিন আগে সব জল্পনার অবসান ঘটিয়ে পূজারা ঘোষণা দিয়েছিলেন বাবা হওয়ার। মেয়ের বাবা হওয়ার ইচ্ছার কথাও শোনা গিয়েছিল। সেই প্রতীক্ষার অবসান হলো। পূরণ হলো স্বপ্ন।

আজ ২৩ ফেব্রুয়ারি শুক্রবার পূজারা-পূজার ঘর আলো করে আসল রাজকন্যা। গর্বিত পিতা নিজেই খুশির খবরটা ভাগ করে নিয়েছেন সমর্থকদের সঙ্গে। টুইটারে কন্যাকে কোলে নিয়ে স্ত্রীর পাশে দাঁডা়নো একটি ছবি পোস্ট করে পূজারা লিখেছেন, 'ওয়েলকাম লি'ল ওয়ান। জীবনের নতুন ভূমিকায় অবতীর্ণ হয়ে রোমাঞ্চিত ও অসম্ভব খুশি। আমাদের স্বপ্ন, আমাদের প্রার্থনা অবশেষে সত্যি হলো।'

পূজারার এই টুইটে স্পষ্ট বোঝা যাচ্ছে, এই দম্পতি কন্যা সন্তানের জন্য প্রার্থনা করেছিলেন এবং শেষ পর্যন্ত সেটা সত্যি হয়েছে। আইপিএল নিলামে উপেক্ষিত পূজারা এই মুহূর্তে ভারতর ঘরোয়া বিজয় হাজারে ট্রফি খেলতে ব্যস্ত। তার নেতৃত্বেই বৃহস্পতিবার বরোদাকে হারিয়ে জাতীয় ওয়ানডে টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে সৌরাষ্ট্র। বিজয় হাজারে ট্রফির পরেই পূজারা দ্বিতীয় দফায় ইয়র্কশায়ারের হয়ে কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ডে উড়ে যাবেন।


মন্তব্য