kalerkantho


নিদাহাস ট্রফি থেকে গুনারত্নের নাম প্রত্যাহার

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:২২



নিদাহাস ট্রফি থেকে গুনারত্নের নাম প্রত্যাহার

ফাইল ছবি: ক্রিকইনফো

নিজ মাঠে বাংলাদেশ ও ভারতকে নিয়ে আসন্ন ত্রিদেশী টি-টোয়েন্টি নিদাহাস ট্রফির আগে স্বাগতিক শ্রীলঙ্কা দলের দুঃশ্চিন্তার নাম ইনজুরি। ইনজুরির কারণে এ টুর্নামেন্ট থেকে ইতোমধ্যেই নাম প্রত্যাহার করেছেন অল-রাউন্ডার অ্যাশলে গুনারত্নে। পেসার শেহান মাদুশাঙ্কা খেলা নিয়েও নিশ্চিত নয় শ্রীলঙ্কা ক্রিকেট।

বাংলাদেশ সফরে সদ্য শেষ হওয়া দুই টি-টোয়েন্টি সিরিজের আগে অনুশীলনে কাঁধের ইনজুরিতে পড়ে কোন ম্যাচ না খেলেই দেশে ফিরে যেতে হয়েছেন গুনারত্নেকে। এছাড়া গত রবিবার সিলেটে বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন মাদুশাঙ্কা।

গুনারত্নের নাম প্রত্যাহারের বিষয়টি আজ শ্রীলঙ্কা ক্রিকেটের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। মাদুশাঙ্কার খেলা নিয়েও সন্দেহ রয়েছে। টুর্নামেন্ট শুরুর আগে তার সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা ক্ষীণ। কেবলমাত্র এ দুজনই নয়, আসন্ন সিরিজের আগে অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ, দুশমন্ত চামিরা, নুয়ান প্রদীপ এবং কুশল পেরেরার মত ক্রিকেটারদের দলে জায়গা পেতে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

শ্রীলঙ্কার স্বাধীনতার ৭০ বছর পুর্তি উপলক্ষ্যে এ টুর্নামেন্ট আয়োজন করছে দেশটির ক্রিকেট বোর্ড। আগামী ৬ মার্চ ভারত-শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে শুরু হবে এ সিরিজ। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের ফাইনাল ১৮ মার্চ।



মন্তব্য