kalerkantho



'পিএসএলে স্বাগতম বন্ধু'

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:১৪



'পিএসএলে স্বাগতম বন্ধু'

ছবি: টুইটার

দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজ শেষ করেই পাকিস্তানের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন  মাহমুদ উল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান এবং সাব্বির রহমান। উদ্দেশ্য পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আসন্ন আসরে খেলা। চোটের জন্য যেতে পারেননি বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। বাকি তিন ক্রিকেটারকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। 

এবারের আসরে কুয়োটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলবেন মাহমুদ উল্লাহ রিয়াদ। পাকিস্তানে পৌঁছার পর দলীয় শিবিরে মাহমুদ উল্লাহ এবং জোফরা আর্চারকে স্বাগত জানান অধিনায়ক সরফরাজ আহমেদ। কুয়োটা গ্ল্যাডিয়েটার্সের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা রিয়াদের সঙ্গে সরফরাজের উষ্ণ আলিঙ্গনের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এবারের আসরে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন পাঁচ ক্রিকেটার। বর্তমান চ্যাম্পিয়ন পেশোয়ার জালমির হয়ে খেলবেন তামিম ইকবাল, সাকিব আল হাসান ও সাব্বির রহমান। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলবেন মাহমুদউল্লহ রিয়াদ। আর লাহোর কালান্দার্সের হয়ে মাঠ মাতাবেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। 

আজ ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আসর। বাংলাদেশ সময় রাত ১১টায় ওপেনিং ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন পেশোয়ার জালমি ও নবাগত মুলতান সুলতানস। করাচিতে ফাইনালের মধ্য দিয়ে ২৫ মার্চ পাকিস্তানের জনপ্রিয় ঘরোয়া এ টুর্নামেন্টের পর্দা নামবে।



মন্তব্য