kalerkantho


সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর সঙ্গে চুম্বনরত কোহলি

কালের কণ্ঠ অনলাইন   

২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:২৮



সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর সঙ্গে চুম্বনরত কোহলি

ছবি: ইনস্টাগ্রাম

দীর্ঘদিন ধরে দক্ষিণ আফ্রিকা সফরে আছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। নবপরিণীতা স্ত্রী আনুশকা শর্মাকে নিয়েই সফরে গিয়েছিলেন। কিন্তু দিন সাতেক পর শুটিংয়ের জন্য ফিরে আসেন আনুশকা। দূর দেশে থেকে একের পর এক সাফল্য অর্জনের পাশাপাশি প্রিয়তমা স্ত্রীকে খুব মিস করছেন ভারত অধিনায়ক। সোশ্যাল সাইটে দেখা গেল তারই প্রতিচ্ছবি।

ইনস্টাগ্রামে সম্প্রতি একটা ছবি পোস্ট করেছেন কোহলি। নিউইয়র্ক টাইমস স্কয়ারে বিশ্বখ্যাত গ্রাফিতি 'দ্য কিস' এর সামনে দাঁড়িয়ে লিপ লক করা কোহলি-আনুশকা। ক্যাপশনে লেখা 'মাই ওয়ান অ্যান্ড অনলি'। নিচে আনুশকার মন্তব্য 'তোমাকে খুব মিস করছি।' দুই অঙ্গণের দুই সুপারস্টারকে এভাবে পেয়ে অন্যরকম এক স্বর্গীয় অনুভূতি পাচ্ছেন ভক্তরা।

সেই ২০১৩ সালে দুজনে দুজনের প্রেমে পড়েছিলেন। তারপর সম্পর্কে টানাপোড়েন হয়েছে একাধিকবার। দুজনের যোগাযোগও বন্ধ ছিল। একসময় আবারও জোড়া লাগে সম্পর্ক। এর মধ্যেই কোহলি মাঠে ব্যর্থ হওয়ায় দর্শকরা দায় চাপায় গ্যালারিতে থাকা আনুশকার ওপর। তার কড়া জবাবও দেন কোহলি। এবার দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথমবারের মত ওয়ানডে সিরিজ জয়ের পর নিজের পারফর্মেন্সের জন্য আনুশকাকে কৃতিত্ব দিয়ে নিন্দুকদের একহাত নেন কোহলি।

অস্থির জেনারেশনের এই যুগে এমন জুটি সত্যিই বিরল। দুজনেই নিজ নিজ অঙ্গণের মহাতারকা। অথচ দুজনের ভালোবাসায় কোনো চিড় ধরেনি। কেউ কারও কাজে বাধা হয়ে দাঁড়াননি। যে কারণে সোশ্যাল সাইটে চুম্বনরত কোহলি-আনুশকাকে অভিনন্দন জানাচ্ছেন সবাই।



মন্তব্য