kalerkantho


'রিয়ালে রোনালদোর সঙ্গে চমৎকার বন্ধুত্ব হবে নেইমারের'

কালের কণ্ঠ অনলাইন   

২১ জানুয়ারি, ২০১৮ ১২:৩৪



'রিয়ালে রোনালদোর সঙ্গে চমৎকার বন্ধুত্ব হবে নেইমারের'

ফাইল ছবি

মেসির ছায়া থেকে বের হতে গিয়েছেন পিএসজিতে। সেখানে অবশ্য কারও ছায়া হতে হয়নি নেইমারকে। তবে শীর্ষ গোলদাতা এডিনসন কাভানির সঙ্গে তার বিবাদটা চলছেই। এমনকী খোদ পিএসজির দর্শকরা গত ম্যাচে দুয়োধ্বনি শুনিয়েছে নেইমারকে। এমতাবস্থায় যদি পিএসজি ছেড়ে সত্যি সত্যিই রিয়ালে যান নেইমার, সেখানে সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে মানিয়ে নিতে পারবেন তো?

আরও পড়ুন: দুর্দান্ত হ্যাটট্রিক করে সিটিকে জেতালেন আগুয়েরো

বেশ কিছুদিন ধরেই জোর গুঞ্জন চলছে, পিএসজি ছেড়ে সান্তিয়াগো বার্নাব্যুতে নাম লেখাতে পারেন গত অগাস্টে বার্সেলোনা থেকে রেকর্ড ট্রান্সফার ফিতে প্যারিসে পাড়ি জমানো নেইমার। এই গুঞ্জনে বারবার উৎসাহ দিচ্ছেন খোদ রিয়াল প্রেসিডেন্ট। আবারও দলবদল করলে রিয়াল ফুটবলাররা কীভাবে গ্রহণ করবে নেইমারকে?

আরও পড়ুন: আইপিএলের নিলাম অনুষ্ঠানে সাকিবসহ ৫৭৮ ক্রিকেটার

এমন প্রশ্নের জবাবে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটির সাবেক ফরোয়ার্ড প্রেদ্রাগ মিয়াতোভিচ বলছেন, মেসির সঙ্গে যেমন বার্সেলোনায় চমৎকার বন্ধুত্ব হয়ে গিয়েছিল, রোনালদোর সঙ্গেও তেমনই সম্পর্ক হবে ব্রাজিল সুপারস্টারের।

আরও পড়ুন: হাথুরুসিংহেকে নিয়ে কথা বলাই বোকামি: সুজন

রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগা জয়ী মিয়াতোভিচের ভাষায়, 'ব্যক্তিগতভাবে, খেলোয়াড় হিসেবে আমি নেইমারকে পছন্দ করি। তার মধ্যে জাদু আছে। রিয়াল মাদ্রিদের অনেক সমর্থক বা প্রায় সবার মন জয় করতে পারবে সে।'

আরও পড়ুন: আইপিএলে এবার লুঙ্গিকে নিয়ে টানাটানি!

রিয়াল মাদ্রিদে রোনালদো ও নেইমার দুজনকেই একসঙ্গে দেখার ইচ্ছার কথা জানিয়ে মিয়াতোভিচ বলেন, 'তাকে যদি নেওয়ার করার সুযোগ থাকে, আমি হব এতে সম্মতি দেওয়া প্রথম ব্যক্তি। তবে আমি জানি না, এটা সম্ভব কিনা। তবে নেইমার যদি মেসির সঙ্গে ভালোভাবে মানিয়ে নিতে পারে, তাহলে রোনালদোর সঙ্গে মানিয়ে নিতে না পারার কোনো কারণ নেই।'


মন্তব্য