kalerkantho



প্রণব মুখার্জিকে জার্সি উপহার দিলেন সাকিব

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জানুয়ারি, ২০১৮ ১৮:২২



প্রণব মুখার্জিকে জার্সি উপহার দিলেন সাকিব

ছবি: সাকিব আল হাসানের ফেসবুক পেইজ

ব্যক্তিগত সফরে বাংলাদেশে অবস্থান করছেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত, সাহিত্য সম্মেলনে অংশগ্রহণসহ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সম্মানসূচক ডি লিট ডিগ্রি গ্রহণও রয়েছে তার কার্যতালিকায়। চারদিনের এই সফরের ব্যস্ততার মধ্যে ভারতের সাবেক রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাত হয়ে গেল বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের।

আরও পড়ুন: প্রথম বাংলাদেশি হিসেবে ৫০০ উইকেটের চূড়ায় রাজ্জাক

প্রণব মুখার্জিকে নিজের নাম এবং নম্বর '৭৫' অংকিত একটি জার্সি উপহার দেন সাকিব। সেই সাক্ষাতপর্বের ছবি নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে প্রকাশ করেছেন বিশ্বসেরা অল-রাউন্ডার। ক্যাপশনে লিখেছেন নিজের আনন্দের কথা। দুই দেশের সম্পর্ক উন্নয়নের কথাও উঠে এসেছে সাকিবের লেখায়।

আরও পড়ুন: ভারতকে লজ্জায় ডুবিয়ে সিরিজ জিতল দক্ষিণ আফ্রিকা 

আরও পড়ুন: শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে ম্যাচ দেখতে স্টেডিয়ামে টিম মাশরাফি

বাংলাদেশের ক্রিকেটের 'পোস্টার বয়' লিখেছেন, 'বাংলাদেশ ও বাঙ্গালির অকৃত্রিম বন্ধু, ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি বাংলাদেশ সফরকালীন সময়ে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়। কিছু সময় অতিবাহিত এবং উপহার হিসাবে বাংলাদেশের লালসবুজের জার্সি দিতে পেরে আনন্দবোধ করছি। তিনি সব সময় দুই দেশের সম্পর্ক উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করেছেন। আমাদের এগিয়ে চলার পথে তিনি সব সময় অনুপ্রেরণা হয়ে থাকবেন। ধন্যবাদ।'

আরও পড়ুন: ক্রিকেটীয় নৈতিকতাকে প্রশ্নের মুখে ফেলল একটি আউট!



মন্তব্য